রিজার্ভ ডে-তে গড়ালো কুমিল্লা-রংপুর ম্যাচ – BD Sports 24
  • রিজার্ভ ডে-তে গড়ালো কুমিল্লা-রংপুর ম্যাচ

    December 10th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ ডিসেম্বর: বিপিএলের পঞ্চম আসরের কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি রিজার্ভ ডে-তে গড়িয়েছে। বৃষ্টির কারণে দেরিতে হলেও খেলা শুরু হয়। ফাইনালে ওঠার লড়াইয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে রংপুর রাইডার্স।

    কিন্তু ৭ ওভার খেলা শেষ হওয়ার পর আবারো মুষলধারে বৃষ্টি নামে। এতে করে টানা দুই ঘণ্টারও বেশি খেলা বন্ধ থাকে। ৭ ওভারে রংপুর রাইডার্স স্কোরবোর্ডে জমা করে ১ উইকেটে ৫৫ রান।

    বৃষ্টির কারণে ম্যাচের সময় পার হয়ে যাওয়ায় ডার্কওয়ার্থ লুইস পদ্ধতিতে কার্টেল ওভারেও খেলা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছিলো না। বিপিএলের গভর্নিং কাউন্সিল বৈঠকে বসে শেষমেষ ফাইনালে আগের দিন বিরতি থাকায় সেই দিনকে রিজার্ভ ডে ঘোষণা করে খেলার সিদ্ধান্ত নেয়।

    উল্লেখ্য, দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের জন্য কোনো রিজার্ভ ডে রাখেনি বিপিএর কর্তৃপক্ষ। শেষে খেলা দেখতে আসা বিপুল সংখ্যক দর্শকের কথা মাথায় রেখে বিরতির দিনটিকেই রিজার্ভ ডে ঘোষণা করেন বিপিএল গভর্নিং কাউন্সিল। আজ খেলা ৭ ওভারের পর থেকে আগামীকাল সোমবার সন্ধ্যা ছয়টায় খেলাটি আবারো শুরুর সিদ্ধান্ত নেয়া হয়। আজকের টিকিটেই আগামীকাল খেলা দেখতে পারবেন দর্শকরা।

    এ দিন রংপুরের উদ্বোধনী জুটিতে নামেন ক্রিস গেইল ও জনসন চার্লস। আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো ক্রিস গেইল এদিন ১০ বল মোকাবেলায় মাত্র ৩ রান করে আউট হন। মেহেদী হাসানের বলে শোয়েব মালিকের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন গেইল।

    এরপর জনসন চার্লসের ঝড়ো গতিতে ২৬ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন। ম্যাককালাম ৪ রানে অপরাজিত রয়েছেন।

    মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার সন্ধ্যা ছয়টায় আবারো নতুন করে শুরু করবেন রংপুর রাইডার্সের এই দুই ব্যাটসম্যান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা