রিসাব পান্ট ও কুলদীপ যাদবকে রেখে ভারতের টেস্ট স্কোয়াড ঘোষণা – BD Sports 24
  • রিসাব পান্ট ও কুলদীপ যাদবকে রেখে ভারতের টেস্ট স্কোয়াড ঘোষণা

    July 18th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হেডিংলি, ১৮ জুলাই: উইকেটরক্ষক-ব্যাটসম্যান রিসাব পান্ট এবং বাঁহাতি স্পিনার কুলদীপ যাদবকে রেখে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিন টেস্টের জন্য ১৮ সদস্যের ভারতীয় স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

    কুলদীপ যাদব গত জুনে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দলে ছিলেন। অপরদিকে এই প্রথম টেস্ট দলে ডাক পেলেন রিসাব পান্ট। আইপিএলে অসাধারণ পারফরম্যান্স করেছিলেন রিসাব পান্ট। এছাড়া ইংল্যান্ডে ভারত ‘এ’ দলের হয়ে ভালো করেন রিসাব পান্ট। সেই সুবাদে ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম তিন টেস্টের জন্য ঘোষিত দলে রাখা হয়েছে রিসাব পান্টকে।

    নির্বাচকরা ওয়ানডেতে চলতি সিরিজে দুটি সেঞ্চুরি করা রোহিত শর্মাকে টেস্ট দলে জায়গা দেননি। ভারত ‘এ’ দলের অধিনায়ক কারুন নায়ারকে অতিরিক্ত মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে টেস্ট দলে রেখেছেন।

    এছাড়া পেসার ভুবনেশ্বর কুমারকেও টেস্ট দলে রাখেননি নির্বাচকরা। তবে অপর পেসার জাসপ্রিত বুমরাহকে ১৮ সদস্যের টেস্ট দলে রাখা হয়েছে।

    ১৮ সদস্যের ভারতীয় টেস্ট স্কোয়াড: শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মুরালি বিজয়, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), কারুন নায়ার, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), রিসাব পান্ট (উইকেটরক্ষক), হার্ডিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ সামি, উমেশ যাদব, জাসপ্রিত বুমরাহ এবং শার্দুল ঠাকুর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা