রিয়ালের বিপক্ষে খেলা হচ্ছে না এগুয়েরোর – BD Sports 24
  • রিয়ালের বিপক্ষে খেলা হচ্ছে না এগুয়েরোর

    July 27th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৭ জুলাই: ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলা স্বীকার করেছেন রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে হয়তবা খেলা হচ্ছে তারকা স্ট্রাইকার সার্জিও এগুয়েরোর। আগামী ৭ আগস্ট শেষ ১৬’র লড়াইয়ে রিয়ালের মুখোমুখি হবে গার্দিওলার দল। প্রথম লেগের ম্যাচে স্পেনে সিটিজেনরা ২-১ গোলে জয়ী হয়েছিল।

     

    হাঁটুর ইনজুরির কারণে গত ২২ জুন থেকে মাঠের বাইরে রয়েছেন এগুয়েরো। বার্সেলোনায় তার অস্ত্রোপচার করা হবে বলে সিটি সূত্র নিশ্চিত করেছে। এর আগে সপ্তাহের শুরুতে গার্দিওলা আশা প্রকাশ করেছিলেন সিটির হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা মাদ্রিদের বিপক্ষে ইতিহাদ স্টেডিয়ামে ফিরে আসবেন।

     

    কিন্তু প্রিমিয়ার লিগে নরউইচ সিটির বিপক্ষে শেষ ম্যাচে ৫-০ গোলে জয়ী হবার পর গার্দিওলা বলেছেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে নিয়ে তার আত্মবিশ্বাস এখন শেষ হয়ে গেছে। এ সম্পর্কে গার্দিওলা বলেন, ‘আমার মনে হয়না এটা আর সম্ভব।’

     

    এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় আগুয়েরো ২৩ গোল করেছেন। কিন্তু গাব্রিয়েল জেসুস সাম্প্রতিক সময়ে এগুয়েরোর অনুপস্থিতিতে নিজেকে সামনে নিয়ে এসেছে। গত সাত ম্যাচে জেসুস করেছেন চার গোল।

     

    চ্যাম্পিয়ন্স লিগে সিটি কখনই সেমিফাইনালের পরীক্ষা পার করতে পারেনি। কিন্তু ডেভিড সিলভা আশা করছেন তার ১০ বছরের সিটি ক্যারিয়ার থেকে বিদায় নেবার আগে অন্তত একবার ইউরোপীয়ান সর্বোচ্চ আসরের শিরোপা জয় করবে সিটিজেনরা। এই অভিজ্ঞ স্প্যানিয়ার্ড রোববার সিটির হয়ে প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ খেলেছেন। বিদায়ী ম্যাচে ৮৫ মিনিটে বদলী হিসেবে মাঠ ত্যাগের সময় সতীর্থদের অভিনন্দনও কুড়িয়েছেন। ম্যাচ শেষে সিলভা বলেন, ‘এই মুহূর্তে আমি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছি। কারণ এই ক্লাবের সাথে দীর্ঘ ১০ বছর কাজ করেছি। এখানে এত সুন্দর সুন্দর স্মৃতি অর্জন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। অবশ্যই এখানে যখন এসেছিলাম এত কিছু অর্জনের চিন্তা করিনি।’

     

    সিটিতে থাকাকালীন সিলভা ১১টি বড় শিরোপা জয় করেছেন। একইসাথে স্পেনের হয়ে দুটি ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপ ও বিশ্বকাপও জয় করেছেন। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাটা এখনো অধরা থেকে গেছে। এ সম্পর্কে সিলভা বলেন, ‘আশা করছি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিততে পারবো। সমর্থকদের ছাড়া স্টেডিয়ামে খেলাটা একটু হলেও হতাশার। কিন্তু এই মুহূর্তে তাদের নিরাপত্তাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...