রিয়াল ছেড়ে এভারটনে রদ্রিগুয়েজ – BD Sports 24
  • রিয়াল ছেড়ে এভারটনে রদ্রিগুয়েজ

    September 9th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৯ সেপ্টেম্বর: রিয়াল মাদ্রিদ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটনে যোগ দিয়েছেন জেমস রদ্রিগুয়েজ। এর মাধ্যমে তৃতীয়বারের মত ম্যানেজার কার্লো আনচেলত্তির সাথে সম্পর্ক গড়তে যাচ্ছেন এই কলম্বিয়ান প্লেমেকার।

     

    প্রিমিয়ার লিগের ক্লাবটি রদ্রিগুয়েজকে  দলে নিতে ২২ মিলিয়ন পাউন্ড ব্যয় করছে বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে। ২০১৪ বিশ্বকাপে সর্বোচ্চ গোলদাতা রদ্রিগুয়েজের পারফরমেন্স ছয় বছর আগে ৮০ মিলিয়ন ইউরোতে তাকে মাদ্রিদে জায়গা করে দিয়েছিল। ঐ সময় মাদ্রিদের কোচ ছিলেন আনচেলত্তি।

     

    তবে জিনেদিন জিদানের অধীনে দুই মেয়াদে বার্নাব্যুতে নিজেকে প্রমাণে ব্যর্থ হয়েছে ২৯ বছর বয়সী রদ্রিগুয়েজ। ২০১৭ থেকে ২০১৯ বায়ার্ন মিউনিখে দুই বছরের ধারে খেলতে গিয়েও খুব একটা সুবিধা করতে পারেননি। সেখানেও তিনি আনচেলত্তির অধীনে ছিলেন।

     

    এবারের গ্রীষ্মকালীন দলবদলে এই নিয়ে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এভারটনে যোগ দিলেন রদ্রিগুয়েজ। এর আগে ব্রাজিলিয়ান এ্যালানকে নাপোলি থেকে দলে ভিড়িয়েছিল এভারটন। গত মৌসুমে ১২তম স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করা টফিসদের জন্য নতুন খেলোয়াড়রা আশার আলো দেখাচ্ছে।

     

    নতুন চুক্তি প্রসঙ্গে রদ্রিগুয়েজ বলেছেন,  ‘আনচেলত্তি ও তার কোচিং স্টাফদের উপর আমার পূর্ণ আস্থা আছে। এর আগেও দুইবার আমি তার সাথে দুটি ভিন্ন ক্লাবে দারুণ সময় কাটিয়েছি। এবার এখানে আসার এটাও একটা অন্যতম মূল কারণ।’

     

    ১৯৯৫ সালের পর বড় কোনো শিরোপা জেতা হয়নি এভারটনের। দুই বছরের চুক্তিতে এই শিরোপা খরা কাটানোই রদ্রিগুয়েজের মূল লক্ষ্য।

     

    আনচেলত্তি বলেছেন, ‘সবাই জানে রদ্রিগুয়েজ একজন অসাধারণ খেলোয়াড়। স্ট্রাইকারদের গোলে সহযোগিতা করার দারুণ দক্ষতা তার রয়েছে। এভারটনের হয়ে আমরা সবাই একসাথে কাজ করতে চাই।’

     

    আগামী রোববার টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করবে এভারটন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...