রুমান সানাকে সংবর্ধনা দিলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী – BD Sports 24
  • রুমান সানাকে সংবর্ধনা দিলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

    September 23rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ সেপ্টেম্বর: এশিয়া কাপ স্টেজ-৩ ওয়ার্ল্ড র‌্যাংকিং আরচ্যারী প্রতিযোগিতায় স্বর্ণজয়ী রুমান সানাকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

     

    আজ সোমবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকায় এক অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর তীরন্দাজ ব্যাটালিয়ন আনসার মোঃ রুমান সানাকে সংবর্ধনা দেয়।

     

    সংবর্ধনা অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি রুমান সানাকে সব ধরনের সুযোগ-সুবিধার আশ্বাস দেন। এছাড়াও তিনি অলিম্পিক গেমসে অংশগ্রহণের মাধ্যমে বাহিনী তথা দেশের সম্মান বিশ্বের দরবারে তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন।

     

    অত্র বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, এনডিসি, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল কামাল মামুন, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) মোঃ শাহ্‌বুদ্দিন ও পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মোঃ নূরুল হাসান ফরিদীসহ বাহিনীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

     

    উল্লেখ্য, সদ্য এশিয়া কাপ স্টেজ-৩ ওয়ার্ল্ড র‌্যাংকিং আরচ্যারী প্রতিযোগিতায় রুমান সানা ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি তাম্র পদক জয় করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা