রেফারি ট্যালেন্ট হান্ট উদ্বোধন – BD Sports 24
  • রেফারি ট্যালেন্ট হান্ট উদ্বোধন

    October 17th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ অক্টোবর: আন্তর্জাতিক মানের হ্যান্ডবল রেফারি গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ এসোসিয়েশনের উদ্যোগে আজ  শনিবার জামালপুর জেলায় নবনির্মিত জামালপুর হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে চারদিনব্যাপী “রেফারি ট্যালেন্ট হান্ট”।

     

    বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি মো: নুরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে “রেফারি ট্যালেন্ট হান্ট-২০২০”র কার্যক্রমের উদ্বোধন করেন।

     

    উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন হ্যান্ডবল রেফারিজ এসোসিয়েশনের সহ-সভাপতি মকবুল হোসেন, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার হ্যান্ডবল কমিটির সম্পাদক আখতারুজ্জামান আওয়াল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এনামুল হক সরকার।

     

    জামালপুরে কোর্সে ৩০ জন প্রশিক্ষণার্থী অংশ নেন। সেখান থেকে বাছাই করা রেফারিদের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে এবং আন্তর্জাতিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পাঠানো হবে।

     

    জামালপুরে অনুষ্ঠিত কোর্সের প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন সেলিম মিয়া বাবু। কোর্স পরিচালনার দায়িত্বে আছেন নাসির উল্লাহ লাবলু ও উত্তম সেন গুপ্ত।

     

    অভিজ্ঞ পরামর্শকদের পরামর্শের অংশ হিসেবে শনিবার প্রথম দিনে অনলাইন আলোচনায় অংশ নেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও মালদ্বীপ জাতীয় দলের চিফ কোচ আমজাদ হোসেন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...