রোনালদিনহো করোনায় আক্রান্ত – BD Sports 24
  • রোনালদিনহো করোনায় আক্রান্ত

    October 26th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাও পাওলো, ২৬ অক্টোবর: প্রাণঘাতি করোনাভাইরাসের আক্রান্ত ব্রাজিলের সাবেক তারকা খেলোয়াড় রোনালদিনহো। করোনায় আক্রান্ত হবার খবরটি নিজেই নিশ্চিত করেছেন ব্রাজিল ও বার্সেলোনার সাবেক মিডফিল্ডার রোনালদিনহো।

     

    গত শনিবার বেলো হরিজোন্তে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন রোনালদিনহো। সেখানেই করোনা পরীক্ষা করান তিনি। পরে তার করোনা পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসে।

     

    রোববার নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিওতে রোনালদিনহো জানান, ‘আমি শনিবার থেকে বেলো হরিজোন্তে আছি। এখানে এসেছিলাম একটি অনুষ্ঠানে যোগ দিতে। কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি, আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আমি এখানে স্বেচ্ছা-আইসোলেশনে আছি। যাতে আমার দ্বারা আর কারও ক্ষতি না হয়। কিন্তু আমি এখন ভালো আছি, শরীরে কোনো উপসর্গ নেই। তবে এবারের এই ইভেন্টে অংশগ্রহণ করা হবে না। শিগগিরই আমরা একত্রিত হবো।’

     

    ব্রাজিলের পঞ্চম বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো, ১৯৯৯ থেকে ২০১৩ পর্যন্ত ব্রাজিলের জার্সিতে ৯৭ ম্যাচ খেলেছেন। গোল করেছেন ৩৩টি।

     

    ১৭ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ক্লাবের হয়েও খেলেছেন রোনালদিনহো। বার্সেলোনা ছাড়াও প্যারিস সেন্ট জার্মেই, এসি মিলানের মত ক্লাবে খেলেছেন রোনালদিনহো। ২০০৫ সালে ব্যালন ডি’অর জিতেছেন তিনি। দু’বার ফিফার বর্ষসেরা খেলোয়াড়ও হয়েছেন রোনালদিনহো।

     

    তবে চলতি বছরটা খুবই খারাপ যাচ্ছে রোনালদিনহোর। মার্চে প্যারাগুয়েতে নকল পাসপোর্ট নিয়ে প্রবেশ করতে গিয়ে ভাই রবার্তো অ্যাসিসসহ জেলে যেতে হয় তাকে। ৩২ দিন কারাবাসের পর প্যারাগুয়ের একটি হোটেলে গৃহবন্দী থাকতে হয় রোনালদিনহোকে। গত আগস্টে তাদের সাজা শেষ হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...