রোনালদোর গোলে জুভেন্টাসের জয় – BD Sports 24
  • রোনালদোর গোলে জুভেন্টাসের জয়

    October 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    উদিনেস (ইতালি), ৭ অক্টোবর: মাঠের বাইরের বিতর্ক কাটিয়ে জুভেন্টাসের জয়ে ঠিকই অবদান রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার গোলেই উদিনেসের বিপক্ষে সিরি-আ লিগে শনিবার ২-০ গোলের জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

    ম্যাচের ৩৪ মিনিটে রডরিগো বেনটানকার গোলে এগিয়ে যায় সফরকারী জুভেন্টাস। এর চার মিনিট পর মারিও মান্দজুকিচের ক্রস থেকে পর্তুগীজ ফরোয়ার্ড রোনালদো দলের ব্যবধান দ্বিগুণ করার পাশপাশি জয় নিশ্চিত করেন। জুভেন্টাসের হয়ে এবারের মৌসুমে এটি ৩৩ বছর বয়সী এই সুপারস্টারের চতুর্থ গোল। একইসাথে সব ধরনের প্রতিযোগিতায় এই নিয়ে টানা দশম জয়ের স্বাদ পেল তুরিনের জায়ান্টরা। সিরি-আ লিগেও শতভাগ জয় নিয়ে পূর্ণ ২৪ পয়েন্টসহ টেবিলের শীর্ষস্থানটি ধরে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

    মাঠের বাইরে রোনালদোর বিরুদ্ধে যৌন কেলেঙ্কারীর অভিযোগ নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছে বিশ্ব ফুটবলে। এমনকি রোনালদোকে পৃষ্ঠপোষকতা দেয়া প্রতিষ্ঠানগুলো তার থেকে সরে যাবার ইঙ্গিত দেয়। কিন্তু এসব নিয়ে মোটেই চিন্তিত নন পর্তুগীজ তারকা, যার প্রভাব পড়েছে তার পারফরমেন্সে। প্রথম থেকেই তিনি এই অভিযোগ অস্বীকার করে আসছেন। জুভেন্টাসও তাদের সুপারস্টারের পক্ষে সব ধরনের সহযোগিতা দেবার আশ্বাস প্রদান করেছে।

    ম্যাচ শেষে জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি বলেছেন, ‘ম্যাচটি বেশ ঝুঁকিপূর্ণ ছিল, কিন্তু খেলোয়াড়রা তাদের পরিপক্কতা দেখিয়েছে।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা