রোনালদোর জন্য রিয়ালকে জুভেন্টাসের প্রস্তাব – BD Sports 24
  • রোনালদোর জন্য রিয়ালকে জুভেন্টাসের প্রস্তাব

    July 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৫ জুলাই: রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর জন্য ইতালীয় লিগ চ্যাম্পিয়ন জুভেন্টাসের পক্ষ থেকে প্রস্তাব দেয়া হয়েছে বলে গতকাল বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টে জানানো হয়েছে। এ জন্য ইতালীয় জায়ান্টরা স্প্যানিশ ক্লাবকে ১০০ মিলিয়ন ইউরো প্রদানের প্রস্তাব দিয়েছে বলে রিপোর্টগুলোতে উল্লেখ করা হয়েছে।

    ৩৩ বছর বয়সি এই ফুটবল তারকার দল পর্তুগাল ল্যাতিন পাওয়ার হাউজ উরুগুয়ের কাছে হেরে বিশ্বকাপের শেষ ষোল থেকে বিদায় নিয়েছে। গত মে মাসে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে রিয়ালকে শিরোপা এনে দেয়া রোনালদো খেলার শেষেই সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন।

    স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্সার রিপোর্টে জুভেন্টাসের দেয়া প্রস্তাবের উল্লেখ করে বলা হয়, তুরিনে আবাস গড়ার অপেক্ষায় রোনালদো। পাঁচবারের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে ৪৫০টি গোল করে ক্লাবটির সর্বকালের সর্বাধিক গোলদাতার আসন দখল করে আছেন। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের মাঠে অসাধারণ এক ‘ওভারহ্যাড কিক’ দিয়ে স্থানীয় দর্শকদের প্রশংসা অর্জন করেন সিআর সেভেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা