রোমার বিপক্ষে এসি মিলানের জয় – BD Sports 24
  • রোমার বিপক্ষে এসি মিলানের জয়

    September 1st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ১ সেপ্টেম্বর: বদলি খেলোয়াড় প্যাট্রিক কাটরোনের শেষ মুহূর্তে দেয়া গোলে শুক্রবার রোমাকে ২-১ গোলে হারিয়েছে এসি মিলান। ম্যাচের ৪০ মিনিটের সময় ফ্রাঙ্ক কেসির গোলে এগিয়ে যায় ইন্টার মিলান। ম্যাচের মেয়াদ ঘণ্টার কাঁটায় পৌঁছানোর সময় গোলটি পরিশোধ করে রোমাকে সমতায় ফিরিয়ে আনেন ডিফেন্ডার ফেড্রিকো ফাজিও। তবে শেষ ৫ মিনিটের ইনজুরি টাইমের শুরুতে কাটরোনের গোলে সানসিরোতে জয় নিশ্চিত করে মিলান।

    রোমার বিশ্বকাপ জয়ী তারকা স্টেভেন এনজোনজি এবং এসি মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুইন ও গোল করেছিলেন ওই ম্যাচে । তবে তাদের গোলগুলো বাতিল হয়।

    দুই দলেরই লক্ষ্য ছিল ওই ম্যাচে জয় নিয়ে পূর্ণ তিন পয়েন্ট আদায় করে নেয়া। শিরোপার লড়াইয়ে টিকে থাকতে দল দু’টির সামনে জয়ের কোনো বিকল্প ছিল না। গত সপ্তাহে প্রথম লি গ ম্যাচে দুই গোলে এগিয়ে থাকার পরও নেপোলির কাছে ৩-২ গোলে হার মেনেছিল জেনারো গাত্তুসোর এসি মিলান। মিলানের ওই কোচ বলেন, ‘নেপোলির কাছে হারের পর দলের মধ্যে ব্যাপক অনুশোচনা বিরাজ করছিল। তবে এটি আমাদের জন্য মৌসুমের দ্বিতীয় ম্যাচ। মাত্র দুই ম্যাচ যেতে না যেতেই আমরা এটিকে টার্নিং পয়েন্ট বলতে পারিনা। আমি জানি আমাদের কিভাবে কাজ করতে হবে। তাই দলগতভাবে আমাদের কয়েকটি জায়গায় কাজ করার প্রয়োজন রয়েছে।’

    এদিকে গত সোমবার আটলান্টার সঙ্গে ৩-৩ গোলে ড্র করা রোমার কোচ ইসেবিও ডি ফ্রান্সেসকো বেশ ক’টি পরিবর্তন এনেছিলেন মিলানের বিপক্ষে নামানো স্কোয়াডে। তবে তার ওই কৌশল কোনো কাজে আসেনি। ফ্রান্সেসকো বলেন, ‘আমাদের মধ্যে প্রখরতার ঘাটতি ছিল। আমরা বেশক’টি গোল হজম করেছি । মাঠের খেলোয়াড় পছন্দেও ভুল ছিল। এসব বিষয় নিয়ে অনুশীলনে কাজ করতে হবে।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...