রোহিত-রাইদুর শতরানে ৩৭৭ রান সংগ্রহ ভারতের – BD Sports 24
  • রোহিত-রাইদুর শতরানে ৩৭৭ রান সংগ্রহ ভারতের

    October 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ২৯ অক্টোবর: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার রোহিত শর্মা এবং মিডল অর্ডার ব্যাটসম্যান আমবাতি রাইদুর শতরানের ওপর ভর করে ৫ উইকেটে ৩৭৭ রানের বিশাল স্কোর গড়েছে ভারত। রোহিত শর্মা ১৬২ এবং আমবাদি রাইদু ১০০ রান করে আউট হন।

    উদ্বোধনী জুটিতে ৭১ রান যোগ করেন রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। শিখর ধাওয়ান ৩৮ রান করে আউট হন। দ্বিতীয় উইকেটে রোহিত শর্মা ও অধিনায়ক কোহলি ৩০ রানের পার্টনারশিপ গড়েন। টানা তিন ওয়ানডেতে শতরান করা কোহলি আজ আউট হন ১৬ রান করে।

    চতুর্থ উইকেটে রোহিত শর্মা এবং আমবাতি রাইদু ২১১ রানের বড় পার্টনারশিপ গড়েন। রোহিত শর্মা ক্যারিয়ারের ২১তম শতরানের সাহায্যে ১৬২ রান করে আউট হন। তার ১৩৭ বলের ইনিংসে ২০টি বাউন্ডারি এবং ৪টি ছক্কার মার ছিল।

    ৩৪৪ রান আমবাতি রাইদুর আউট হলে চতুর্থ উইকেট হারায় ভারত। আমবাতি রাইদু ক্যারিয়ারের তৃতীয় শতরানের দেখা পান আজ। ৮১ বলে ৮ বাউন্ডারি ও ৪ ছক্কায় ১০০ রান করে আউট হন আমবাতি রাইদু।

    ৩৫৫ রানে ধোনির বিদায়ে ৫ম উইকেটের পতন ঘটে ভারতের। ধোনি করেন ২৩ রান। শেষদিকে কুলদীপ যাদব ১৬ এবং রবীন্দ্র জাদেজা ৭ রানে অপরাজিত থাকলে ভারতের সংগ্রহ দাঁড়ায় ৩৭৭/৫।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে কেমার রোচ দুটি এবং অ্যাসলে নার্স এবং কেমু পল একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা