র‌্যাংকিংয়ের তৃতীয় স্থানে উঠে এলেন ওসাকা – BD Sports 24
  • র‌্যাংকিংয়ের তৃতীয় স্থানে উঠে এলেন ওসাকা

    September 15th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নিউইয়র্ক, ১৫ সেপ্টেম্বর: সদ্য ইউ এস ওপেন টেনিসে মহিলা এককের শিরোপা বিজয়ী নাওমি ওসাকা ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ে তৃতীয় স্থানে উঠে এসেছেন। গতকাল এই র‌্যাংকিং প্রকাশ করেছে ডব্লিউটিএ।

     

    ২২ বছর বয়সী জাপানী তারকা ওসাকা রোববার ফাইনালে ভিক্টোরিয়া আজারেঙ্কাকে পরাজিত করে ইউএস ওপেনের শিরোপা জয় করার কৃতিত্ব দেখান। ছয় ধাপ উপরে উঠে ওসাকা তৃতীয় স্থান লাভ করলেন।

     

    ফাইনালে তিনি আজারেঙ্কাকে ১-৬, ৬-৩, ৬-৩ গেমে পরাজিত করে বিজয়ী হন। ২০১৮ বিজয়ী ওসাকা আর্থার এ্যাশ স্টেডিয়ামে এক ঘণ্টা ৫৩ মিনিটের লড়াইয় শেষে ক্যারিয়ারের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জয় করেন।

     

    প্রতিবারই বড় কোনো টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড পার করার পর সেই টুর্নামেন্টের শিরোপা জিতেছেন ওসাকা। বর্তমানে খেলার মধ্যে থাকা সেরেনা উইলিয়ামস, ভেনাস উইলিয়ামস ও কিম ক্লাইস্টার্সের পর ওসাকা এ্যাঞ্জেলিক কারবারের সাথে চতুর্থ খেলোয়াড় হিসেবে সর্বোচ্চ তিনটি গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জয়ের কৃতিত্ব অর্জন করলেন।

     

    এদিকে রানার্স-আপ আজারেঙ্কাা ১৩ ধাপ উপরে উঠে র‌্যাঙ্কিংয়ের ১৪তম স্থান দখল করেছেন। র‌্যাংকিংয়ে শীর্ষস্থান দুটি যথাক্রমে ধরে রেখেছেন এ্যাশলে বার্টি ও সিমোনা হালেপ। বাসষ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...