লকডাউনের সমর্থনে ঐক্যবদ্ধ হবার আহ্বান শচিনের – BD Sports 24
  • লকডাউনের সমর্থনে ঐক্যবদ্ধ হবার আহ্বান শচিনের

    March 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়াদিল্লি, ২৫ মার্চ: প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় গতকাল (মঙ্গলবার) মধ্য রাত থেকে গোটা ভারত জুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করে সে দেশের সরকার। আপাতত পুরো ভারত জুড়ে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এ লকডাউন চলব। ভারত সরকারের এই সিদ্ধান্তের সাথে একমত পোষণ করেছেন দেশটি মাস্টার ব্লাস্টার ব্য্যাটসম্যান শচীন টেন্ডুলকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এমন সিদ্বান্তকে সাধুবাদ জানিয়েছেন টেন্ডুলকার।

     

    সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টেন্ডুলকার লিখেন, ‘অনেক সময় সহজ কিছু করতেও কখননো কখনো খুব কঠিন মনে হয়। কারণ সেটা করতে টানা নিয়মানুবর্তিতা ও স্থির মানসিকতার প্রয়োজন হয়। ২১ দিন নিরাপদ থাকার জন্য শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আমাদের বাড়ি থাকতে বলেছেন। এই সহজ কাজটি করতে পারলে অনেক মানুষের জীবন বাঁচানো যাবে। কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে চলুন সবাই ঐক্যবদ্ধ হই।’

     

    মোদি ২১ দিনে লকডাউন ঘোষণা করার পর থেকে তাঁর সিদ্বান্তকে সমর্থন করছেন ভারতের ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, কোচ রবি শাস্ত্রীরাও। বলিউডের নায়ক-নায়িকারাও এই লক ডাউনে খুশী।

     

    রোববার ‘জনতার কার্ফু’ ঘোষণা করেছিলেন মোদি। গোটা ভারত ‘জনতা কার্ফু’ স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন। দেশের বরেণ্য ব্যক্তিরাও এই কার্ফুতে সাড়া দিয়েছিলেন। এ বার ২১ দিনের লকডাউনেও গোটা দেশকে ঐক্যবদ্ধ হবার অনুরোধ তারকা ক্রিকেটারদের। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা