লঙ্কানদের বিপক্ষে নিউজিল্যান্ড টেস্ট দল ঘোষণা – BD Sports 24
  • লঙ্কানদের বিপক্ষে নিউজিল্যান্ড টেস্ট দল ঘোষণা

    July 29th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অকল্যান্ড, ২৯ জুলাই: শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যেখানে জায়গা পেয়েছেন চার চারজন স্পিনার। আর এই সিরিজ দিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজের প্রথম ম্যাচ খেলবে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড।

    গত বছর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জেতানোর পেছনে দুই স্পিনার উইল সামারভিল ও এজাজ প্যাটেলের ভূমিকা ছিল। এই সিরিজেও তাদের রাখা হয়েছে। এছাড়া ইনজুরির কারণে ২০১৭ সালের পর সাদা পোশাকে খেলতে না পারা মিচেল স্যান্টনারও ফিরেছেন। আছেন সাত বছর আগে কলম্বোয় শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হওয়া টুড অ্যাস্টেলও।

    আগামী ১ আগস্ট থেকে অ্যাশেজের মধ্যদিয়ে শুরু হচ্ছে টেস্ট চ্যাম্পিয়নশিপ। যেখানে ৯টি দল দুই বছর একে অপরের সঙ্গে খেলবে। আর ইংল্যান্ডের ঐতিহাসিক লর্ডসে ২০২১ সালের জুনে অনুষ্ঠিত হবে ফাইনাল। শিরোপা নির্ধারণী ম্যাচটি ড্র বা টাই হলে, লিগ পর্বের শীর্ষ দলকে জয়ী ঘোষণা করা হবে।

    শ্রীলঙ্কা সফরে গলে ১৪ আগস্ট প্রথম টেস্টে স্বাগতিকদের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

    নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টুড অ্যাস্টেল, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, জিত রাভাল, উইল সামারভিল, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার ও বিজে ওয়াটলিং।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...