লঙ্কান ওয়ানডে দলে ফিরেছেন চান্দিমাল: নতুন মুখ মাদুসানকা – BD Sports 24
  • লঙ্কান ওয়ানডে দলে ফিরেছেন চান্দিমাল: নতুন মুখ মাদুসানকা

    January 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ০৯ জানুয়ারি: বাংলাদেশে অনুষ্ঠিতব্য আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য ১৬ জনের দলে ফিরেছেন দিনেশ চান্দিমাল। নতুন পেস বোলার সেহান মাদুসানকাকে নিয়েছে শ্রীলংকা। এছাড়া কুশল মেন্ডিস ও লেগ স্পিনার অলরাউন্ডার অনিন্দ হাসারাঙ্গাও দলে ফিরেছেন।

    ২২ বছর বয়সী মাদুসানকা কেবলমাত্র ৩টি প্রথম শ্রেণীর ম্যাচ এবং ৩টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন। কিন্তু প্রাথমিকভাবে তার গতির জন্য তাকে দলে নেয়া হয়েছে। তার সাথে পেস বোলার হিসেবে রয়েছে দুশমানথা চামিরা। শ্রীলংকার বিশ্বাস এরা উভয়েই ১৪০ কিমি গতিতে স্বাচ্ছন্দ্যে বোলিং করতে পারবে। মাদুসানকা নতুন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের পছন্দের তালিকায় আছেন।

    হাথুরুসিংহে বলেন, “তার গতি রয়েছে এবং এটা কোনো প্রশিক্ষণের ব্যাপার নয়।” আগামী বিশ্বকাপে আমাদের অন্তত: ১৫টি ওয়ানডে ম্যাচ খেলা সাত বা আটজন ফাস্ট বোলার প্রয়োজন। দীর্ঘসময় খেলানোর জন্যই আমরা মাদুসানকাকে পছন্দ করছি।”

    ২০১৭ সালে বাজে পারফরম্যান্সের পরও চান্দিমাল দলে ফিরেছেন। প্রধান নির্বাচক ও হাথুরুসিংহে বলেন, “সে সীমিত ওভারের ক্রিকেটে অনেক ধীরে ব্যাটিং করে এবং তার এ অভ্যাস আরও দীর্ঘস্থায়ী হতে পারে।”

    হাথুরুসিংহে চান্দিমালের সাথে কথা বলেছেন এবং তার পারফরম্যান্স পুনরুদ্ধারের চেষ্টা করছেন।

    ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক ফর্মের জন্য কুশল মেন্ডিস দলে ফিরেছেন। ডিসেম্বরের মাঝামাঝি সময়ে কলম্বো ক্রিকেট ক্লাবের হয়ে প্রথম শ্রেণীর ম্যাচে তিনি ১৭৭ রান করেছেন। এ জন্য হাথুরুসিংহে তাকে দলে নিয়েছেন।

    ১৬ সদস্যের শ্রীলংকা ওয়ানডে স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), উপল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরুসান ডিকবেলা, সুরঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, দুশমানথা চামিরা, সেহান মাদুসানকা, আকিলা ধনঞ্জয়া, সান্দাকান ও অনিন্দ হাসারাঙ্গা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১