লঙ্কান ক্রিকেট বোর্ডের নির্বাচন ১৯ মে – BD Sports 24
  • লঙ্কান ক্রিকেট বোর্ডের নির্বাচন ১৯ মে

    April 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ২১ এপ্রিল: আগামী ১৯ মে অনুষ্ঠিত হবে শ্রীলংকা ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা। ওই দিনই বোর্ডের নির্বাচন অনুষ্ঠিত হবে।

    এসএলসি ঘোষণা করেছে আগামী ২৭ এপ্রিলের মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে। বোর্ড সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা নিশ্চিত করেছেন, সম্প্রিতি শ্রীলংকার ক্রীড়া আইন পরিবর্তি হয়েছে। সে অনুযায়ী আগামী দুই বছরের জন্য আবারও সভাপতির দায়িত্ব পাব আমি।

    থিলাঙ্গা সুমাথিপালা বলেন, “ক্রীড়ামন্ত্রী সম্প্রতি ক্রীড়া আইন পরিবর্তিত হয়েছে যাতে আপনি চার বছর দায়িত্ব পালন করতে পারেন।” “আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে নির্বাচন দুই বছরের মধ্যে একবার অনুষ্ঠিত হবে এবং নতুন ক্রীড়া আইন অনুযায়ী আপনি দুই বছর পর পুনরায় নির্বাচিত হতে পারেন।”

    সুমাথিপালা আরও বলেন, তার দলের গঠনতন্ত্র পরিবর্তন করা যেতে পারে, তবে কিছু সদস্য অপরিবর্তিত থাকতে পারেন। যেমন বর্তমান বোর্ড সেক্রেটারি এয়ার কমোডর রোশন বাইয়ানওয়ালা স্বপদে বহাল থাকার সম্ভাবনা রয়েছে। তবে বোর্ডের দুই সহ-সভাপতি দলের কে মাথিভানান এবং মোহান ডি সিলভা এবং কোষাধ্যক্ষ শাম্মি সিলভাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে হবে।

    নির্বাচনের পর এসএলসির নির্বাচন কমিটির সিদ্ধান্ত গ্রহণেরও প্রয়োজন হবে, যার মেয়াদ আগামী ১৫ মে শেষ হওয়ার কথা রয়েছে। তবে এই সিদ্ধান্তটি শ্রীলংকার ক্রীড়ামন্ত্রীর অনুমোদন নিতে হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা