লঙ্কা সফরে যাচ্ছেন না সাকিব – BD Sports 24
  • লঙ্কা সফরে যাচ্ছেন না সাকিব

    July 14th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ জুলাই: শ্রীলংকা সফরে যাচ্ছেন না দলের গুরুত্বপূর্ণ সদস্য সাকিব আল হাসান। এ মাসের শেষদিকে শ্রীলংকা সফরে নির্ধারিত তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সাকিবের অংশগ্রহণ না করার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

    আসন্ন সফর থেকে বিরত থাকার বিষয়ে আনুষ্ঠানিক কোনো আবেদন পায়নি বলে দল নির্বাচক কমিটির পক্ষ থেকে জানানোর পর সাকিবের বিষয়ে দ্বিধা-দন্দ্ব সৃষ্টি হয়।

    কলম্বোতে আগামী ২৬, ২৮ এবং ৩১ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল।

    পাপন জানান, সাকিব ছাড়াও জুলাই মাসের শেষ সপ্তাহে বিয়ে করায় শ্রীলংকা সফরে থাকছেন না লিটন দাস। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ইনজুরি সমস্যা আছে।

    হ্যামস্ট্রিং ইনজুরি নিয়েই বিশ্বকাপ খেলেছেন মাশরাফি। বিশ্বকাপে মোটেও ভালো করতে পারেননি ম্যাশ। আট ম্যাচে ৩৬১ রানে মাত্র এক উইকেট নিয়েছেন মাশরাফি। যা তার ক্যারিয়ারে কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে সবচেয়ে খারাপ পারফরমেন্স।

    বিশ্বকাপে খারাপ পরফরমেন্সের পর তার অবসর নিয়েও কথা উঠেছিল। যদিও অধিনায়ক এ বিষয়ে স্পষ্ট কিছ বলেননি। নিজ মাঠে একটি টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে মাশরাফিকে বিদায় দেয়া হবে বলে এর আগে জানিয়েছিলেন পাপন।

    লন্ডনে গতকাল শনিবার সাংবাদিকদের পাপন বলেন, ‘আমি শুনেছি মাশরাফি ফিট নয়, যদিও তার এমআরই করা হয়নি । সাকিব হজ্বে যাচ্ছে। আগামী সিরিজে তাকে পাওয়া যাবে না। বিয়ের জন্য লিটন ছুটি চেয়েছে। শ্রীলংকার বিপক্ষে সিরিজে এ তিনজনের না থাকার যথেষ্ট সম্ভাবনা আছে।’

    তিনি আরো বলেন, ‘মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদেরও কিছু ফিটনেস সমস্যা আছে। থাকতে পারে রুবেল হোসেনেরও কিছু সমস্যা। আমাদের অপেক্ষা করতে হবে- এ সময়ের মধ্যে তারা ভালো হয়ে ওঠে কি-না।’

    গত এপ্রিলে ইস্টার সানডে উপলক্ষে জঙ্গী হামলায় কয়েকশ’ লোক নিহত হওয়ার পর প্রথমবারের মত শ্রীলংকা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...