লাওসকে জিততে দিল না বাংলাদেশ – BD Sports 24
  • লাওসকে জিততে দিল না বাংলাদেশ

    March 27th, 2018

    বাংলাদেশ ২ : ২ লাওস
    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    লাওস, ২৭ মার্চ ২০১৮ : ফিফা ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে বাংলাদেশ ও লাওস কেউ কারো বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। গতকাল মঙ্গলবার লাওসের ভিয়েনতিয়ানে লাল-সবুজের দল দুই গোলে পিছিয়ে থেকে ড্র নিয়ে মাঠ ছাড়ে।

    ২০১৬ সালে ভুটানের কাছে হারের পর বাংলাদেশ প্রায় দেড় বছর পর আন্তর্জাতিক ম্যাচে ফেরে। ভাগ্যিস এ ফেরাটা পরাজয় দিয়ে শুরু হয়নি। বরং দুই গোলে পিছিয়ে থেকে ড্র করার কৃতিত্ব দেখায় জাতীয় দল।

    মাঠে বল গড়ানোর পর থেকে স্বাগতিক লাওসের সাথে ঠিক মতো লড়াইয়ে পেরে উঠছিল না। বিশেষ করে বল দখল, পাসিং, রানিংয়ে প্রতিপক্ষের সাথে সমান তালে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগই পায়নি। সবদিক থেকেই পিছিয়ে ছিল বাংলাদেশ। তারপরও ম্যাচের শেষ দশ মিনিটে দুই গোল পরিশোধ করে চমক দেখায়।

    ডিফেন্ডার মামুন মিয়ার ব্যর্থতায় ৩০ মিনিটেই পিছিয়ে পড়ে বাংলাদেশ। কংমাথিলাথের গোলে স্বাগতিতকরা এগিয়ে যায়। এরপর প্রথমার্ধের শেষ মিনিটে পেনাল্টি থেকে কংমাথিলাথ ব্যবধান দ্বিগুণ করেন।

    সফরকারী বাংলাদেশ দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে লাওসের রক্ষণভাগে একের পর এক আক্রমণ গড়ে তুললে ৮২ মিনিটে তপু বর্মনের লম্বা থ্রো নাসির উদ্দিনের ব্যাকহেড থেকে জাফর ইকবাল গোল করে ব্যবধান কমিয়ে আনেন। এরপর ম্যাচের ইনজুরি সময়ে বদলি খেলোয়াড় সুফিল গোল করে বাংলাদেশকে শেষ মুহূর্তে ম্যাচে ফেরান। যদিও ব্যাংককে হ্যাটট্রিক করা তৌহিদুল আলম সবুজকে এদিন কোচ ওর্ড একাদশে রাখেননি।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...