লিওয়ানোদোস্কিকে ফেরাতে ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে প্রস্তুত ডর্টমুন্ড প্রধান – BD Sports 24
  • লিওয়ানোদোস্কিকে ফেরাতে ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে প্রস্তুত ডর্টমুন্ড প্রধান

    July 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্লিন, ২৬ জুলাই: বায়ার্ন মিউনিখ থেকে আবারো পোলিশ তারকা রবার্ট লিওয়ানোদোস্কিকে দলে ফিরিয়ে আনতে প্রয়োজনে ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করার কথা জানিয়েছে বরুসিয়া ডর্টমুন্ডের প্রধান নির্বাহী হ্যান্স-জোয়াকিম ওয়াটজকে।

    ২০১৮-১৯ মৌসুমকে সামনে রেখে ইতোমধেই ডর্টমুন্ড সেন্টার ব্যাক আবডু ডিয়ালো ও মিডফিল্ডার থমাস ডেলানসে ও মরিয়াস উল্ফকে ৫৩ মিলিয়ন ইউররোর বিনিময়ে দলে নিয়েছে। ২০১৪ সালে ডর্টমুন্ড ছেড়ে বায়ার্নে যোগ দিয়েছিলেন লিওয়ানোদোস্কি। চার মৌসুমে তিনি বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের হয়ে ১০৬টি লিগ গোল করেছেন।

    বায়ার্ন সভাপতি উলাই হোয়েনেস জানিয়েছেন ২৯ বছর বয়সী লিওয়ানোদোস্কিকে যেকোন মূল্যেই দলে রাখতে প্রস্তুত বেভারিয়ান্সরা। আগামী ২০২১ পর্যন্ত পোলিশ স্ট্রাইকারের সাথে চুক্তি রয়েছে বায়ার্নের। কিন্তু এটা নিয়ে ওয়াটজে মোটেই চিন্তিত নন।

    এ সম্পর্কে ওয়াটজে বলেছেন, রবার্ট ব্যবসা, লিগ, ক্লাব সম্পর্কে ভালোই জানে। আমরা জানি সে সঠিক কাজটাই করবে। তার মত একজন খেলোয়াড়ই পারে দলকে নিরাপত্তা দিতে। এই ধরনের খেলোয়াড়ের জন্য আমি ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে প্রস্তুত আছি।’

    ২০১৬ সালে উল্ফসবার্গ থেকে ৩০ মিলিয়ন ইউরোতে ডর্টমুন্ডে যোগ দিয়েছিলেন আন্দ্রে শুরলে, যা এখনো ট্রান্সফার মার্কেটে জার্মান ক্লাবটির সর্বোচ্চ ট্রান্সফার মূল্যের রেকর্ড ধরে রেখেছে। কিন্তু দলের প্রয়োজনে ক্লাব এখন আর পিছনে পড়ে নেই বলে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন ওয়াটজে। যদিও সাম্প্রতিক সময়ে ওসমানে ডেম্বেলে, পিয়েরে এমেরিক অবামেয়াং ও হেনরিক মাখিটারিয়ানের মত খেলোয়াড়রা সিগন্যাল ইডুনা পার্কে নিজেদের প্রমাণ করেছেন। যাতে করে অন্য ক্লাবগুলো এই খেলোয়াড়দের দলে নিতে আগ্রহী হয়েছে। তারপরেও ওয়াটজে মনে করেন ক্লাবের উন্নতির জন্য সবকিছুই তিনি করতে প্রস্তুত। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা