লিটন-সৌম্যই আমার রেকর্ড ভাঙ্গবে : তামিম – BD Sports 24
  • লিটন-সৌম্যই আমার রেকর্ড ভাঙ্গবে : তামিম

    May 17th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ মে : বাংলাদেশের ক্রিকেটের তিন ফরম্যাটে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের রান যথাক্রমে- ৪৪০৫ (টেস্ট), ৭২০২ (ওয়ানডে) ও ১৭০২ (টি-২০)। ভবিষ্যতে এই রানের সংখ্যা আরো বাড়াবেন তামিম। এতে কোন সন্দেহ নেই। কিন্ত এক পর্যায়ে তামিমের রানকেও টপকে যাবেন বাংলাদেশের অন্য দুই ব্যাটসম্যান লিটন দাস ও সৌম্য সরকার। এমন বিশ্বাস তামিমের।

    নিজের ফেসবুকে পেইজে তামিমের লাইভ আড্ডায় এসেছিলেন মোমিনুল হক, সৌম্য সরকার এবং লিটন দাস। সেখানে লিটন ও সৌম্যকে এমন মন্তব্য করেন তামিম।

    তামিম বলেন, ‘সত্যি কথা বলতে, আমি এখনো বলছি লিটন আর সৌম্য যে ধরনের খেলোয়াড়, আমার এই রেকর্ডগুলো যদি কেউ ভাঙতে পারে, তোরাই ভাঙবি। আমার কথাটা ধরে রাখিস। সৃষ্টিকর্তা তোদের বিশেষ কিছু প্রতিভা দিয়েই বাংলাদেশে পাঠিয়েছে। হয়তো বা মাঝে মাঝে আমরা খুব তাড়াতাড়ি সমালোচনা শুরু করে দিই। কিন্ত তোরা যতো বেশি খেলবি বাংলাদেশের হয়ে, ততো বেশি রেকর্ড ভাঙবি। আজ থেকে ৭ বছর পর এসে বলিস, আমি এই কথাটা বলেছিলাম।’

    লিটন-সৌম্যর ব্যাটিং দক্ষতায় এমন কথা বলেন তামিম। সম্প্রতি ওয়ানডেতে এক ইনিংসে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ব্যক্তিগত রানের রেকর্ড গড়েন লিটন। ভাঙ্গেন তামিমের রান। ২০০৯ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ১৫৪ রানের ইনিংস খেলেছিলেন তামিম। গত মার্চে দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষেই ১৭৬ রানের ইনিংস খেলে তামিমকে টপকে যান লিটন।

    আবার গত বছর আবার তামিমের দ্রুততম টেস্ট সেঞ্চুরির রেকর্ডে ভাগ বসান সৌম্য। নিউজিল্যান্ডের হ্যামিল্টনে ৯৬ বলে টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন সৌম্য। ২০১০ সালে লর্ডসে ৯৬ বলে সেঞ্চুরি করেছিলেন তামিম। তাই লাইভে লিটন ও সৌম্যকে ভবিষ্যতের রেকর্ডের মালিক বলে অখ্যায়িত করেন তামিম। তামিমের কথা শুনে খুশি হন লিটন ও সৌম্য। বাসস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা