লিস্টারের সাথে ৩ বছরের নতুন চুক্তি ভার্দির – BD Sports 24
  • লিস্টারের সাথে ৩ বছরের নতুন চুক্তি ভার্দির

    August 27th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৭ আগস্ট: আরো ৩ বছরের জন্য লিস্টার সিটির সাথে চুক্তি বৃদ্ধি করেছেন স্ট্রাইকার জেমি ভার্দি। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ পর্যন্ত ভার্দি কিং পাওয়ার স্টেডিয়ামেই থাকবেন। প্রিমিয়ার লিগের ক্লাব সূত্র আজ এই তথ্য নিশ্চিত করেছে।

     

    ৩৩ বছর বয়সী ভার্দি গত মৌসুমে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ ২৩ গোল করে গোল্ডেন বুট অর্জন করেন। শেষ মুহূর্তে অবশ্য লিস্টারকে টেবিলের পঞ্চম স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। এর ফলে আগামী মৌসুমে ইউরোপা লিগে খেলার সুযোগ পেয়েছে লিস্টার।

     

    গত মৌসুমে লিস্টারের প্রথম খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে ক্যারিয়ারের শততম গোল করেছেন ভার্দি। নতুন চুক্তি প্রসঙ্গে এই স্ট্রাইকার বলেছেন, ‘আমি জানি আসন্ন মৌসুমে আমি আরো কিছু অর্জন করতে পারবো। সে কারণেই লিস্টারের সাথে আরো কিছুদিন থাকতে পারার সুযোগ পেয়ে আমি আনন্দিত। আমাদের দলটি চমৎকার এবং আমি বিশ্বাস করি ভবিষ্যতে আরো ভালো কিছু এই ক্লাবের কাছ থেকে আশা করাই যায়।’

     

    ২০১২ সালে ফ্লিটউড টাউন থেকে লিস্টারে যোগ দেবার পর তিনশর’ও বেশি ম্যাচ খেলে ভার্দি ১০৩টি লিগ গোল করেছেন। ২০১৫-১৬ সালে লিস্টারের অপ্রত্যাশিত প্রিমিয়ার লিগ শিরোপা জয়ে তিনি ২৪ গোল করেছিলেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...