শওকত হোসেন পল্লব এককভাবে শীর্ষে – BD Sports 24
  • শওকত হোসেন পল্লব এককভাবে শীর্ষে

    November 18th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ নভেম্বর: ৪৪তম জাতীয় ’বি’ দাবা চ্যাম্পিয়নশিপের ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে শেখ রাসেল চেস ক্লাবের শওকত হোসেন পল্লব সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

    পাঁচ পয়েন্ট করে নিয়ে ১০ জন খেলোয়াড় মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- গোল্ডেন স্টোর্টিং ক্লাবের অনত চৌধুরী ও তাহসিন তাজওয়ার জিয়া, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস, ইসফট এরিনা চেস ক্লাবের উতেন, তিতাস ক্লাবের শফিক আহমেদ ও ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম, ঝিনাইদহের মোঃ আবজিদ রহমান, মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা, ঢাকা সিটির জাবেদ আল হামিদ ও সিরাজগঞ্জের স্বাধীন সরকার।

    সাড়ে চার পয়েন্টে করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ঢাকা জেলার মোঃ আবু হানিফ, নারায়ণগঞ্জের মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন ও সিরাজগঞ্জের নাইম হক।

    শনিবার ষষ্ঠ রাউন্ডের খেলায় পল্লব হানিফকে, শফিক মোঃ রতন আলীকে, মহিলা ফিদে মাস্টার ইভা ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদকে, জাবেদ ক্যান্ডিডেট মাস্টার মোঃ সাইফুল ইসলাম চৌধুরীকে, আবজিদ মোঃ শওকত বিন ওসমান শাওনকে, তাহসিন মোঃ নাসিম হোসেন ভূঁইয়াকে, স্বাধীন মোঃ ইমদাদুল হককে, নাইম সনাতন জাহিদকে ও মহিলা ফিদে মাস্টার শিরিন কুতুবউদ্দিনকে পরাজিত করেন। অনত উতেনের সাথে ও ক্যান্ডিডেট মাস্টার  সুব্রত ক্যান্ডিডেট মাস্টার সিয়ামের সাথে ড্র করেন।

    আগামীকাল রোববার বিকেল ৩.০০টা হতে একই স্থানে সপ্তম রাউন্ডের খেলা শুরু হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা