শতাব্দীর সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো – BD Sports 24
  • শতাব্দীর সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো

    December 28th, 2020

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৮ ডিসেম্বর: চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পিছনে ফেলে শতাব্দীর সেরা ফুটবলার মনোনীত হয়েছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

    দুবাই গ্লোব সকারের বিবেচনায় তিনি ২১ শতকের সেরা খেলোয়াড় হিসেবে এ পুরস্কার লাভ করেন। দুবাইয়ের আরমানি হোটেলে বর্ণাঢ্য এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

    ৩৫ বছর বয়সী এ জুভেন্টাস ফরোয়ার্ড ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে ঘরোয়া লিগ জিতেছেন। এছাড়া ২০১৬ সালে জাতীয় দলের জার্সি গায়ে পর্তুগালকে ইউরো জিতিয়েছেন তিনি। যা তাকে এ পুরস্কার এনে দিয়েছে। ২০০১ থেকে ২০২০ সাল পর্যন্ত স্মরণীয় খেলোয়াড়ী ক্যারিয়ারের পুরস্কার হিসেবে শতাব্দী সেরা হন রোনাল্ডো।

    অনুষ্ঠানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনাল্ডো বলেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ, যারা আমার জন্য ভোট দিয়েছেন, আমার পরিবার, আমার মা এবং বোনকেও অনেক ধন্যবাদ। এটা আমার জন্য খুবই বড় একটি সম্মাননা। এ পুরস্কার থেকে প্রেরণা নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। সেরা খেলোয়াড় ঘোষিত হয়ে আমি অনেক সম্মানিতবোধ করছি। আশা করছি করোনা মহামারির সময়টা সামনের বছর কেটে যাবে যাতে করে আমরা আরও আনন্দ করতে পারি।’

    এছাড়া রোনাল্ডো নিজের অফিসিয়াল টুইটারে লিখেছেন, ‘আজকের রাতের এ পুরস্কারে কি আনন্দিত হবো না! পেশাদার ফুটবলার হিসেবে আমি নিজের ২০তম বছর উদযাপন করছি, গ্লোব সকারের শতাব্দীর সেরার স্বীকৃতি খুব আনন্দ ও গর্বের সাথে গ্রহণ করেছি। ’

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...