শনিবার দিনব্যাপী দ্বিতীয় চায়না এম্বাসেডর কাপ উশু – BD Sports 24
  • শনিবার দিনব্যাপী দ্বিতীয় চায়না এম্বাসেডর কাপ উশু

    November 29th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৯ নভেম্বর: আগামী ১ ডিসেম্বর শনিবার জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত হবে “দ্বিতীয় চায়না এম্বাসেডর কাপ উশু ডেমনস্ট্রেশন প্রতিযোগিতা”।

    আজ দুপুরে বাংলাদেশ উশু ফেডারেশন সম্মেলন কক্ষে ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন দিনব্যাপী এই প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরেন।

    তিনি জানান, বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বিকেএসপি ও জেলা ক্রীড়া সংস্থাসহ অনুমোদিত ক্লাবসমূহের প্রায় তিন শতাধিক খেলোয়াড় ৩০টি ইভেন্টে অংশগ্রহণ করবে।

    চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে। তবে ৮ লাখ টাকার বাজেটের এই প্রতিযোগিতায় কোনো প্রাইজমানি নেই। অংশগ্রহণকারী দলগুলোকে দুপুরের খাবার এবং যাতায়াত ভাতা দেয়া হবে।

    বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত জাং জো। বিশেষ অতিথি থাকবেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মোঃ মাসুদ করিম।, চিত্রনায়ক ও চিত্রপরিচালক মোঃ মাসুদ পারভেজ রুবেল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ।

    সংবাদ সম্মেলনে ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি শামীম খান টিটো বলেন, চীনের সাথে সম্পর্ক উন্নয়নের জন্যই এই টুর্নামেন্টের আয়োজন। তিনি আরও বলেন, ইতোমধ্যে ৪০টি জেলায় উশু ফেডারেশনের কমিটি করা হয়েছে। শুধু কমিটিই করা হয়নি, এ সমস্ত জেলাগুলোতে নিয়মিত টুর্নামেন্টেরও আয়োজন করা হচ্ছে।

    সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন বলেন, চীন উশু ফেডারেশনকে ৬৫ লাখ টাকার ক্রীড়া সরঞ্জামাদি প্রদান করে। উশু খেলার প্রসারে এসব সরঞ্জামাদিগুলো আমরা যেসব জেলায় উশু খেলা চালু হয়েছে সেসব জেলাকে প্রদান করা হবে।

    সাউথ এশিয়ান জাজ আব্দুল জব্বার, ফেডারেশনের সদস্য রেহেনা পারভীন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...