শফিকুল ইসলাম মানিক পেলেন ১ ভোট – BD Sports 24
  • শফিকুল ইসলাম মানিক পেলেন ১ ভোট

    October 3rd, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ অক্টোবর: বাফুফে নির্বাচনের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিলেন সাবেক ফুটবলার ও বর্তমানে কোচিং পেশায় নিয়োজিত শফিকুল ইসলাম মানিক। কিন্তু তিনি পেয়েছেন মাত্র ১ ভোট।

     

    ১৩৯ কাউন্সিলরের একজন শফিকুল ইসলাম মানিককে ভোট দিয়ে তার সম্মানটুকু অন্তত রেখেছেন।

     

    শনিবার রাজধানীর একটি হোটেলে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। কাঙ্ক্ষিত এ নির্বাচনে সম্মিলিত পরিষদ থেকে ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন।

     

    সমন্বয় পরিষদ থেকে সভাপতি প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্যই মনোনয়নপত্র নিয়েছিলেন সাবেক তারকা ফুটবলার বাদল রায়। কিন্তু অজানা কারণেই মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পরও স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি।

     

    তবে নির্বাচনের ঠিক আগের দিন শুক্রবার ফেসবুকে আবার সরব হয়ে কাউন্সিলরদের কাছে ভোট চান বাদল রায়। সভাপতি পদে তিনি পেয়েছেন ৪০ ভোট।

     

    প্রসঙ্গত, শনিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত বাফুফের নির্বাচনে ১৩৯ জন ভোটারের মধ্যে উপস্থিত ছিলেন ১৩৭ জন। অনুপস্থিত দুইজন হলেন চট্টগ্রাম আবাহনীর কাউন্সিলর তরফদার রুহুল আমিন ও ফরিদপুরের খন্দকার নাজমুল ইসলাম। একজন ভোটার দেশের বাইরে এবং অন্যজন কারাগারে থাকায় তারা উপস্থিত হতে পারেননি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...