শাপলার ত্রিমুকুট লাভ – BD Sports 24
  • শাপলার ত্রিমুকুট লাভ

    July 20th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম
    চট্টগ্রাম, ২০ জুলাই: ২০০৯, ২০১১, ২০১৩, ২০১৬, ২০১৮ সালে জাতীয় চ্যাম্পিয়নশিপে ও ২০১৩ সালে বাংলাদেশ গেমসে ট্রিপল ক্রাউন জয়ের কৃতিত্ব দেখিয়েছিলেন দেশসেরা নারী শাটলার শাপলা আক্তার

     

    গতকাল মেয়র চট্টগ্রাম ৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপেও ট্রিপল ক্রাউন জয় করেন শাপলা আক্তার। এর ফলে সপ্তমবারের মতো ট্রিপল ক্রাউন জেতার নজির গড়লেন শাপলা।


    মেয়েদের এককের ফাইনালে শাপলা তার চিরপ্রতিদ্বন্দ্বি এলিনা সুলতানাকে, দ্বৈতে শাপলা-দুলালি জুটি এলিনা-নাবিলা জুটিকে এবং মিশ্র দ্বৈতে শাপলা-খালেদ জুটি লালচাদ-উর্মি জুটিকে হারিয়ে ত্রিমুকুট জয় করেন।

    এদিকে পুরুষ এককে শিরোপা অক্ষুণ্ন রেখেছে সিলেটের সালমান খান। গতকাল ফাইনালে তিনি পরাজিত করেন তারই জেলার গৌরব সিংকে। পুরুষ দ্বৈতে জামিল আহমেদ দুলাল ও রাহাদ কবির খালেদ পরাজিত করেন আল আমিন জুমার ও মোস্তাফিজুর রহমান লিপটনকে। এ নিয়ে খালেদ ও দুলাল জুটি পরপর তিনবার পুরুষ দ্বৈতের শিরোপা জয় করে।


    প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য সচিব আব্দুল মালেক। চট্টগ্রাম মেয়র আজম নাসির, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলাম, সম্পাদক দিদারুল আলম এসময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা