শাস্তি থেকে রেহাই পেলেন হাফিজ – BD Sports 24
  • শাস্তি থেকে রেহাই পেলেন হাফিজ

    August 14th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাউদাম্পটন, ১৪ আগস্ট: করোনা ভাইরাসের মধ্যে ইংল্যান্ডে জৈব সুরক্ষার কড়া নিয়ম ভাঙ্গায় অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সাউদাম্পটনের যে হোটেলে পাকিস্তানের ক্রিকেটাররা আছেন তার বাইরের একটি গলফ কোর্সে ৯০ বছর বয়সী মহিলার সাথে ছবি তুলে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন হাফিজ। তাতেই হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো পিসিবি।

     

    এরপর গুঞ্জন উঠে, জৈব সুরক্ষার কড়া নিয়ম ভঙ্গ করায় শাস্তি পেতে পারেন হাফিজ। কিন্তু হাফিজকে কোনো শাস্তি দিচ্ছে না পিসিবি। কারণ আইসোলেশনে থাকা অবস্থায় বুধবার রাতে করোনা পরীক্ষা করা হয় হাফিজের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া শারীরিক কোনো সমস্যাও নেই। তাই দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পেয়ে গেছেন তিনি। দলের সাথে যোগ দিয়ে আজ থেকেই অনুশীলন শুরু করবেন হাফিজ। ইংল্যান্ড সফরে শুধুমাত্র টি-২০ সিরিজ খেলবেন হাফিজ। যা ২৮ আগস্ট থেকে শুরু হবে।

     

    গেল মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে জৈব সুরক্ষা কড়া নিয়ম ভঙ্গ করেছিলেন ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার। পরে শাস্তি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টেস্ট খেলতে পারেননি তিনি। পাঁচ দিন আইসোলেশনে থেকে দু’বার করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ করে দলের সাথে যোগ দেন আর্চার। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...