শীর্ষে নোশিন, সুব্রত ও নাইম – BD Sports 24
  • শীর্ষে নোশিন, সুব্রত ও নাইম

    May 2nd, 2018

    স্পোর্টস রিপোর্টার, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২ মে ২০১৮ : সাইফ পাওয়ার ব্যাটারি ৩৭তম জাতীয় সাব-জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপের বালিকা বিভাগে গতবারের চ্যাম্পিয়ন নরসিংদীর নোশিন আঞ্জুম টানা পাঁচ জয় নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

    তবে সাড়ে চার পয়েন্ট নিয়ে আহমেদ ওয়ালিজা দ্বিতীয় স্থানে এবং ৪ পয়েন্ট সংগ্রহ করে তাসনিয়া তারান্নুম অর্পা ও নুশরাত জাহান আলো তৃতীয় স্থানে রয়েছেন।

    এদিকে ওপেন বিভাগের পঞ্চম রাউন্ডেও টানা পাঁচ জয় নিয়ে গতবারের রানারআপ ময়মনসিংহের সুব্রত বিশ্বাস ও সিরাজগঞ্জের নাইম হক যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে অবস্থান করছেন।

    চার পয়েন্ট সংগ্রহ করে ১৩ জন দ্বিতীয় স্থানে রয়েছেন। তারা হলেন গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, স্বর্নাভো চৌধুরী, নারায়ণগঞ্জের সাদনান হাসান দিহান, ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড় ও মোর্তুজা মুহতাদি ইসলাম, অমিত বিক্রম রায়, ঠাকুরগাঁয়ের মো. রিসান, নাফিম আল করিম, মাহিন আহমেদ শুভ, মোহাম্মদ শফিকুল ইসলাম, মো. সাজেদুল হক, নরর্সিদীর ইরশাদ রাফিম ও বরগুনা মেহেদী হাসান।

    আজ বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনে বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে পঞ্চম রাউন্ডে সুব্রত নাফিমকে, নাইম দিহানকে, ফাহাদ মোর্তুজা মাহাথির ইসলামকে, স্বর্নাভো আজহারুল করিমকে, অমিত আনোয়ার হোসেনকে, মেহেদী দিবাকর দিব্যকে, শুভ মারজুক চৌধুরীকে, মাহাতাদি মাহবুবুর রহমান চৌধুরীকে, শফিক রায়হান ইসলামকে, সাজেদ প্লাবন কুমার চৌধুরীকে ও রাফিম ইয়াসির আরাফাতকে পরাজিত করেন। নীড় রিসানের সাথে ড্র করেন।

    বালিকা বিভাগে নোশিন জান্নাতুল ফেরদৌসকে, ওয়ালিজা সামিহা চৌধুরীকে, আলো রূমাইসা হায়দারকে ও অর্পা মুশফিকা জান্নাত সাওরিকে পরাজিত করেন।

    ৩ মে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় একই ভেন্যুতে ওপেন ও গার্লস উভয় বিভাগের ষষ্ঠ রাউন্ডের খেলা শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা