শুভাগত হোমের অলরাউন্ড পারফরম্যান্স: তৃতীয় জয় শাইনপুকুরের – BD Sports 24
  • শুভাগত হোমের অলরাউন্ড পারফরম্যান্স: তৃতীয় জয় শাইনপুকুরের

    February 24th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ ফেব্রুয়ারি: অধিনায়ক শুভাগত হোমের অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে তৃতীয় জয়ের মুখ দেখেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। প্রথমে বল হাতে তিন উইকেট এবং পরে ব্যাট করতে নেমে ২৪ বলে হার না মানা ৩০ রান করেন শুভাগত হোম। ফলে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পায় শাইনপুকুর।

    টস জিতলেও এদিন ম্যাচ জিততে পারেনি কলাবাগান। প্রথমে ব্যাট করতে নেমে ২৩২ রান করে ৯ উইকেটে। দলের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করে আকবর-উর রহমান। এছাড়া মাহমুদুল হাসান ৫২, তৈয়বুর রহমান ২২ ও অধিনায়ক মুক্তার আলী ১৯ রন করে আউট হন। নয় নম্বরে ব্যাট করতে নামা আবুল হাসান ঝড়ো গতিতে ২৭ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। ওই রান করতে ৬ বাউন্ডারি ও একটি বিশাল ছক্কা হাঁকান আবুল হাসান।

    শাইনপুকুরের বোলারদের মধ্যে শুভাগত হোম তিনটি এবং সুজন হাওলাদার ও নাইম ইসলাম জুনিয়র দুটি করে উইকেট নেন।

    ২৩৩ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শাইনপুকুর তাদের দুই ব্যাটসম্যান তৌহিদ হৃদয় ও আফিফ হোসেনের অর্ধশত রানের কল্যাণে ৪৫ বল বাকি থাকতেই ৪ উইকেটে ২৩৩ রান জমা করে স্কোরবোর্ডে। ফলে ৬ উইকেটে জিতে যায় শাইনপুকুর। তৌহিদ হৃদয় ৬৩ রানে আউট হলেও আফিফ হোসেন ৬৭ রানে অপরাজিত থাকেন। এছাড়া সামনা ইসলাম ৩৭ ও উদয় কাউল ৩৪ রান করে আউট হন। অধিনায়ক শুভাগত হোম ২৪ বলে ৩০ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

    ম্যাচসেরা হন শাইনপুকুরের অধিনায়ক শুভাগত হোম।

    এ ম্যাচ জয়ের ফলে ৫ খেলায় ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে শাইনপুকুর। অপরদিকে সমসংখ্যক ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে কলাবাগান।

     

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...