শেখ জামালকে ২-০ গোলে হারালো বসুন্ধরা – BD Sports 24
  • শেখ জামালকে ২-০ গোলে হারালো বসুন্ধরা

    December 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ ডিসেম্বর:  স্বাধীনতা কাপ ফুটবলে গ্রুপ ‘ডি’তে থাকা নবাগত বসুন্ধরা কিংস-এর কাছে ২-০ গোলে ধরাশায়ী হয়েছে বিগ বাজেটের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ দিনের দ্বিতীয় খেলাটির প্রথমার্ধেই গোল দু’টি হয়।

    গোলের জন্য বসুন্ধরা কিংসকে অপেক্ষা করতে হয় ১৭ মিনিট। ১৮ মিনিটে বসুন্ধরা কিংস-এর নাসির উদ্দিন চৌধুরী গোলের সূচনা করেন। এ সময় ডানপ্রান্ত থেকে বসুন্ধরা কিংস-এর বিশ্বকাপে খেলা তারকা ফুটবলার কলিনড্রেসের কর্নার থেকে শেখ জামালের জাল বল পাঠাতে ভুল করেননি নাসির উদ্দিন (১-০)।

    ৩৮ মিনিটে কিরগিজ ফুটবলার বখতিয়ারের গোলে ব্যবধান দ্বিগুণ করে বসুন্ধরা কিংস। কলিনড্রেসের থ্রু পাস থেকে বল পেয়ে বখতিয়ারের নেয়া শট শেখ জামালের জাল স্পর্শ করে (২-০)। এর ফলে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকে বসুন্ধরা কিংস।

    দ্বিতীয়ার্ধে দুই দল আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেললেও আর কোনো গোল না হওয়ায় শেখ জামালের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

    আগামীকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলা হবে দুটি। প্রথম খেলায় বেলা ৩.০০টায় মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও নওফেল স্পোর্টিং ক্লাব এবং বিকেল ৫.১৫টায় দ্বিতীয় খেলায় লড়বে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব-রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা