শেখ রাসেল স্কুল দাবা অনুষ্ঠিত – BD Sports 24
  • শেখ রাসেল স্কুল দাবা অনুষ্ঠিত

    February 23rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ ফেব্রুয়ারি: দিনব্যাপী শেখ রাসেল স্কুল দাবা প্রতিযোগিতা আজ শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের দাবা কক্ষে অনুষ্ঠিত হয়। সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এম.পি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামলী-লীগের উপদেষ্টা কমিটির সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা মোঃ সিরাজুল ইসলাম মোল্লা এম,পি, এবং বেরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর আলম। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ঢাকা মহানগরের সভাপতি কে এম শহিদউল্যা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

    ষষ্ঠ হতে দশম শ্রেণী পর্যন্ত গ্রুপে মোহাম্মদ শফিকুল ইসলাম পূর্ণ ৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং সাড়ে চার পয়েন্ট নিয়ে নাফিম আল করিম রানার-আপ হন। চার পয়েন্ট করে নিয়ে তাহমিদুল হক তৃতীয় ও রামিম আহবাব তিলক চতুর্থ হন।

    ষষ্ঠ হতে দশম শ্রেণী ছাত্রীদের গ্রুপে চার পয়েন্ট করে নিয়ে ওয়ালিজা আহমেদ চ্যাম্পিয়ন, নুশরাত জাহান আলো রানার-আপ, জান্নাতুল ফেরদৌস তৃতীয় ও মুশফিকা জাহান সাওরী চতুর্থ হন।

    কেজি হতে পঞ্চম শ্রেণী ছাত্রদের গ্রুপে সাড়ে চার পয়েন্ট পেয়ে মনোন রেজা নীড় চ্যাম্পিয়ন, মোঃ সাজেদুল ইসলাম চার পয়েন্ট পেয়ে রানার-আপ হন। সাড়ে তিন পয়েন্ট করে নিয়ে রুশীল রেজা তৃতীয়, মুহাম্মদ আবতাহি আবরার চতুর্থ ও সৈয়দ রিদওয়ান পঞ্চম হন।

    কেজি হতে পঞ্চম শ্রেণীর ছাত্রীদের গ্রুপে জান্নাতুল ফেরদৌস রাত্রি লামিয়া চ্যাম্পিয়ন, চার পয়েন্ট নিয়ে ওয়ারসিয়া খুশবু রানার-আপ হন এবং ওয়াদিফা আহমেদ সাড়ে তিন পয়েন্ট পেয়ে তৃতীয় এবং মারজুকা মোকাররামা চতুর্থ হন।

    চারটি গ্রুপে ৮২ জন স্কুল ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা