শেরপুর জেলা ফুটবল লিগ শুরু: রাইজিং ক্লাবের জয় – BD Sports 24
  • শেরপুর জেলা ফুটবল লিগ শুরু: রাইজিং ক্লাবের জয়

    October 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    শেরপুর, ২৫ অক্টোবর: শেরপুরে এক বছর বিরতির পর ২৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে শুরু হয়েছে ‘সাইফ পাওয়ার ব্যাটারি জেলা ফুটবল লিগ-২০১৮’। উদ্বোধনী খেলায় গত লিগের চ্যাম্পিয়ন রাইজিং স্পোর্টিং ক্লাব ২-১ গোলে দুর্বার তরুণ সংঘকে পরাজিত করেছে।

    রাইজিং ক্লাবের পক্ষে অধিনায়ক কবীর ও মোর্শেদ এবং দুর্বারের পক্ষে হান্নান গোল করেন। বিপুলসংখ্যক দর্শক খেলা উপভোগ করেন। খেলা শুরুর আগে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল বেলুন ও পায়রা উড়িয়ে জেলা ফুটবল লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাকিম বাবুলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কহিনুর বেগম বিদ্যুৎ এবং জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ), শেরপুর বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবারের ফুটবল লিগের আয়োজন করেছে। লিগের টাইটেল স্পন্সর সাইফ পাওয়ার ব্যটারি।

    ফুটবল লিগে ডিএফএ’র তালিকাভুক্ত ১১টি ক্লাব ও একটি উপজেলা ক্রীড়া সংস্থা দল প্রতিদ্বন্দ্বিতা করছে। দলগুলো হলো- রাইজিং স্পোর্টিং ক্লাব, কাকলী স্পের্টিং ক্লাব, দুর্বার তরুণ সংঘ, সবুজসেনা, মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাব, অগ্রগামী ক্লাব, উত্তরা স্পোর্টিং ক্লাব, প্রবীণ একাদশ, কুসুমকলি স্পোর্টিং ক্লাব, হিমাচল ক্লাব, শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা ও অ্যাকটিভ ক্লাব। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা