শেষ আটে ঢাকা আবাহনী – BD Sports 24
  • শেষ আটে ঢাকা আবাহনী

    December 6th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

     

    ঢাকা, ৫ ডিসেম্বর: গ্রুপ ‘সি’ থেকে স্বাধীনতা কাপ ফুটবল আসরের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে ঢাকা আবাহনীর। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গ্রুপ ‘সি’র মুক্তিযোদ্ধা সংসদ ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার খেলাটি ১-১ গোলে ড্র হওয়ায় কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় এই গ্রুপের অপর দল ঢাকা আবাহনীর।
    গত ২ ডিসেম্বর ঢাকা আবাহনী তাদের প্রথম খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রকে ২-১ গোলে পরাজিত করেছিল। এর ফলে আবাহনী গ্রুপ পর্বে তাদের দ্বিতীয় খেলায় ব্রাদার্স ইউনিয়নের সাথে ড্র কিংবা হারলেও কোয়ার্টার ফাইনাল নিশ্চিত তাদের। সে ক্ষেত্রে গ্রুপ পর্ব থেকেই বিদায় ঘণ্টা বাজবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের।

    অপরদিকে এই গ্রুপ থেকে মুক্তিযোদ্ধা ও ব্রাদার্সের মধ্যে কোন দলটি কোয়ার্টার ফাইনালে খেলবে সেটি নির্ভর করবে এই গ্রুপের শেষ খেলায় ব্রাদার্স-ঢাকা আবাহনীর খেলার ফলাফলেরও ওপর। ব্রাদার্স আবাহনীর সঙ্গে ড্র করলেই গ্রুপ রানার্স আপ হিসেবে কোয়ার্টারে খেলবে। এতে গ্রুপ চ্যাম্পিয়ন হবে ঢাকা আবাহনী। আর ব্রাদার্স ইউনিয়ন জয় পেলে গ্রুপ ‘সি’র গ্রুপ চ্যাম্পিয়ন হবে ব্রাদার্স। সে ক্ষেত্রে গ্রুপ রানার্স আপ হবে ঢাকা আবাহনী।

    আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় মুক্তিযোদ্ধার বিপক্ষে ৮ মিনিটে লিমার গোলে ১-০তে লিড নেয় ব্রাদার্স ইউনিয়ন।

    কিন্তু এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। ২৪ মিনিটে সুজনের গোলে সমতা আনে মুক্তিযোদ্ধা (১-১)।

    এরপর খেলার বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলে ড্র হয় খেলাটি। এতে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় ব্রাদার্স ও মুক্তিযোদ্ধাকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা