শেষ মুহূর্তের ২ গোলে জয়ে লিগ শুরু বায়ার্ন মিউনিখের – BD Sports 24
  • শেষ মুহূর্তের ২ গোলে জয়ে লিগ শুরু বায়ার্ন মিউনিখের

    August 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিউনিখ, ২৫ আগস্ট: শেষ মুহূর্তের ২ গোলে জয় দিয়ে জার্মান বুন্দেস ফুটবল লিগায় এবারের মৌসুম শুরু করলো বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। ৮১ মিনিট পর্যন্ত বায়ার্ন মিউনিখ ও টিএসজি হোফেনহেইমের ম্যাচটি ১-১ সমতা ছিলো। তবে ৮২ মিনিট থেকে ম্যাচের শেষ অবধি আরো দু’গোল দিয়ে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

    বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের প্রতিপক্ষ ছিলো গেল মৌসুমে তৃতীয় স্থান পাওয়া টিএসজি হোফেনহেইম। তাই ম্যাচটি দারুণ জমজমাট হবার আভাস দেয়। ম্যাচ শুরুর পর থেকে সেই ঝাঁঝও পাওয়া যায়। তবে স্ট্রাইকার থমাস মুলারের গোলে ম্যাচে প্রথম এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। কর্নার থেকে ক্রসে জসুয়া কিমিচ বল বাড়িয়ে দেন মুলারের দিকে। বল পেয়ে হেডের মাধ্যমে গোল আদায় করে নেন মুলার। ফলে ১-০ গোলে এগিয়ে যায় নিকো কোভাকের শিষ্যরা। বার্য়ান মিউনিখের হয়ে নতুন কোচ নিকো কোভাকের এটি ছিল লিগে প্রথম ম্যাচ।

    ১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচের বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ। তবে দ্বিতীয়ার্ধে দ্রুতই ম্যাচে সমতা আনে টিএসজি হোফেনহেইম। ৫৭ মিনিটে আরমিন বিকাকিচের কাছ থেকে বল পেয়ে ডান পায়ের শটে গোল করেন হোফেনহেইমের অ্যাডাম সালাই ।

    ম্যাচে সমতা আসার পর গোলের জন্য মরিয়া হয়ে বায়ার্ন মিউনিখ ও টিএসজি হোফেনহেইম। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিলো না কোনো দলই। শেষ পর্যন্ত ৮১ মিনিটে ভাগ্যদেবি মুখ ফিরে তাকায় বায়ার্ন মিউনিখের দিকে।

    ৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন রবার্ট লিয়ানদোস্কি। এই গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। কিছুক্ষণ বাদে এই ব্যবধান আরও বাড়িয়ে নেয় স্বাগতিকরা। ম্যাচের অন্তিম মুহূর্তে ৯০ মিনিটে মুলারের সহায়তায় আরিয়েন রোবেন দলের পক্ষে তৃতীয় গোলটি করেন। এই গোলে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ। ফলে জয় দিয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু করলো বায়ার্ন মিউনিখ। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা