শেষ ষোলোতে রিয়াল – BD Sports 24
  • শেষ ষোলোতে রিয়াল

    December 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সান্টিয়াগো বার্নাব্যু, ৭ ডিসেম্বর: গত বুধবারই লা লিগার শেষ ষোলোতে পা রেখেছে বার্সেলোনা। এবার তাদেরই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ গতকাল বৃহস্পতিবার নিশ্চিত করেছে শেষ ষোলো। সান্টিয়াগো বার্নাব্যুতে মেলিলাকে ৬-১ গোলে বিধ্বস্ত করে বড় তারকাহীন রিয়াল মাদ্রিদ।

    প্রথম গোলটি পেতে ৩২ মিনিট অপেক্ষা করতে হয় রিয়ালকে। ৩৩ মিনিটে মার্কো অ্যাসেন্সিও রক্ষণভাগ খেলোয়াড়দের কাটিয়ে দুর্দান্ত এক শটে মেলিলার জালে বল পাঠান (১-০)। ঠিক দুই মিনিট না যেতেই স্প্যানিশ এই তারকা ভিনিসাস জুনিয়রের পাস থেকে বল পেয়ে মেলিলার জাল কাঁপান (২-০)।

    ৩৯ মিনিটে রিয়াল বি দলের রক্ষণভাগ খেলোয়াড় জাভিয়ের সানচেজ অসাধারণ এক গোল করেন সেই অ্যাসেন্সিওর পাস থেকেই। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

    সেন্টিয়াগো সোলারি দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছেন ইসকো। স্প্যানিশ এই তারকা নিজেকে প্রমাণ করেছেন দ্বিতীয়ার্ধে। ৪৭ মিনিটে দুর্দান্ত এক শটে বল জালে জড়ান তিনি। ফলে ব্যবধান দাঁড়ায় ৪-০ গোলে।

    ৭৫ মিনিটের সময় গোলের দেখা পান ব্রাজিলীয় তরুণ তারকা ভিনিসাস। ৫-০ গোলে পিছিয়ে থাকা তৃতীয় সারির দল মেলিলা একমাত্র গোলের দেখা পায় ৮১ মিনিটের মাথায়। পেনাল্টি থেকে ইয়াসিন কাসমি সান্ত্বনার একমাত্র গোলটি এনে দেন। ঠিক দুই মিনিট পরেই ইস্কোর আরেক গোলে ৬-১এ বিধ্বস্ত করে মেলিলাকে। সেইসাথে কোপা দেল রের ১৯ বারের বিজয়ী দল রিয়াল মাদ্রিদ শেষ ১৬ নিশ্চিত করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা