শৈলকুপা স্কুলের কাছে হেরে গেল ঝিনাইদহ স্কুল – BD Sports 24
  • শৈলকুপা স্কুলের কাছে হেরে গেল ঝিনাইদহ স্কুল

    January 18th, 2019

    এলিস হকবিডিস্পোর্টস২৪ ডটকম
    ঝিনাইদহ : ১৮ জানুয়ারি ২০১৯

    ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের শ্বাসরুদ্ধকর ম্যাচে শৈলকুপার সরকারি পাইলট স্কুল ১ উইকেটে ঝিনাইদহ সরকারি হাইস্কুলকে পরাজিত করে। দুই ম্যাচে শৈলকুপা হাইস্কুল দলের এটা প্রথম জয় হলেও ঝিনাইদহ সরকারি স্কুলের এটি টানা দুই হার। তবে ‘এ’ গ্রুপের শীর্ষস্থানে রয়েছে কাঞ্চননগর স্কুল।

    ৫০ ওভারের ম্যাচে ঝিনাইদহ সরকারি হাইস্কুলের অধিনায়ক অভিজিৎ টসে জিতে ব্যাটিং করতে নামে ২৭.৪ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করে।এর মধ্যে সিফাত ৪৪, হাসিফ ১৪, আসিফ ১১, শারিয়ার ৪, মাহফুজ অপরাজিত ২, অভিজিৎ ১, পারভেজ ১, বড় ইমন ১ ও ছোট ইমন ১ রান করেন।তবে কোনো রান করতে পারেননি অনিক ও মুশফিক। এদিকে শৈলকুপার বোলার চয়নের বিধ্বংসী বোলিংয়ে ঝিনাইদহ সরকারি স্কুলের ব্যাটসম্যানেরা মোটেও দাঁড়াতে পারেনি। চয়ন ৭.২ ওভার এক মেইডেনসহ ২৮ রানে ৪টি উইকেট পান।

    জয়ের লক্ষে খেলতে নেমে শৈলকুপার সরকারি পাইলট স্কুল ৩০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০১ রান করে জয় তুলে নেয়।দলের সাদীন ১৮ বলে ৩টি বাউন্ডারী ও ১টি ছক্কার সহায়তায় ২৫ রান ও ৫টি বাউন্ডারীসহ প্রাপ্ত অপরাজিত ৩০ বলে ২৪ রান করেন। এ ছাড়া আবিদ ১০, পলাশ ৬, শাদী ৬, মুনাব্বির ১, এস জয় ১ এবং সিফাত অপরাজিত ১ রান করেন।কিন্ত শোভন, চয়ন ও সোহানুর রানের খাতা খুলতে পারেননি।ঝিনাইদহের বোলার ইমন ৮ রানে, অনিক ১১ রানে, শারিয়ার ১২ রানে ও মুশফিক ২৫ রানে ২টি করে উইকেট নেন।

    আম্পায়ার : শরিফ ও বেলাল। স্কোরার : আর আর রনি। স্কোর বোর্ড : জহির।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা