শ্রীলংকার কোচ হচ্ছেন আর্থার – BD Sports 24
  • শ্রীলংকার কোচ হচ্ছেন আর্থার

    December 4th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ৪ ডিসেম্বর: শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন মিকি আর্থার। তার সঙ্গে দুই বছরের চুক্তি করতে সম্মতি জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তার নিয়োগের আনুষ্ঠানিক ঘোষণা অল্প সময়ের মধ্যে দেওয়া হবে।

     

    তার ব্যাকরুম স্টাফও চূড়ান্ত হয়েছে। ব্যাটিং কোচ হবেন গ্র্যান্ট ফ্লাওয়ার, ডেভিড স্যাক্যার বোলিং কোচ এবং শেন ম্যাকডারমট হবেন ফিল্ডিং কোচ। শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুই বছরের চুক্তিতে তারা যোগ দিতে যাচ্ছেন।’

     

    জানা গেছে, গ্র্যান্ট ফ্লাওয়ার শুধু শ্রীলঙ্কার সীমিত ওভারের ক্রিকেটে কাজ করবেন। ডিসেম্বরের শেষ দিকে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান যাবেন না তিনি।

     

    গত ৮ বছরে শ্রীলঙ্কার ১১তম কোচ হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন আর্থার। তার প্রথম চ্যালেঞ্জ হবে পাকিস্তানে ফেরা, যেখানে ২০১৬ সাল থেকে গত জুলাই পর্যন্ত একই দায়িত্বে ছিলেন তিনি। বাজে ফলাফলের কারণে পাকিস্তান বরখাস্ত করেছিল তাকে। অবশ্য এই সময়ে সাফল্যও ছিল বলার মতো। ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফি জিতেছিল তারা এবং অল্প সময় ছিল শীর্ষ টেস্ট দলও। টি-টোয়েন্টিতেও শীর্ষে ওঠে পাকিস্তান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...