শ্রীলংকার টি-২০ দল ঘোষণা: ৩ নতুন মুখ – BD Sports 24
  • শ্রীলংকার টি-২০ দল ঘোষণা: ৩ নতুন মুখ

    February 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ ফেব্রুয়ারি: বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। দলে সুযোগ পেয়েছেন ৩ নতুন মুখ। এরা হলেন- পেসার আসিথা ফার্নান্দো ও শেহান মাদুশঙ্কা এবং বাঁ-হাতি স্পিনার আমিলা আপোনসো। এছাড়া প্রায় তিন বছর পর আন্তর্জাতিক ও পাঁচ বছর পর টি-২০ দলে ফেরানো হয়েছে জীবান মেন্ডিসকে।

    ২০১৩ সালে দেশের হয়ে সর্বশেষ টি-২০ ম্যাচ খেলেছেন ৩৫ বছর বয়সী জীবান। লেগ-স্পিন অলরাউন্ডার হিসেবেই পরিচিত তিনি। দলের হয়ে এখন পর্যন্ত ৫৪টি ওয়ানডে ও ১৬টি টি-২০ ম্যাচ খেলেছেন জীবান। তবে এবার তার দলে সুযোগ পাওয়াটা ছিলো অপ্রত্যাশিত। সম্প্রতি প্রথম শ্রেণীর ক্রিকেটে তামিল ইউনিয়ন ক্রিকেট ক্লাবের হয়ে বল হাতে দুর্দান্ত পারফরমেন্স করেছেন লঙ্কান এই ক্রিকেটার। এই পারফরম্যান্সের কল্যাণেই দলে ফিরেছেন জীবান মেন্ডিস।

    হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগা বাংলাদেশের টি-২০ সিরিজেও খেলবেন না নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। তাই দলের নেতৃত্ব দিবেন দিনেশ চান্ডিমাল। গেল এক বছর ধরে ছোট ফরম্যাটে খেলছেন না চান্ডিমাল। তবে দলে আছেন অলরাউন্ডার থিসারাও। শ্রীলংকাকে সর্বশেষ দু’টি টি-২০ সিরিজে নেতৃত্ব দিয়েছেন পেরেরা। তিন ম্যাচের দু’টি সিরিজেই হোয়াইটওয়াশ হয় শ্রীলংকা।

    দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দু’ম্যাচের টি-২০ সিরিজ। প্রথম টি-২০ হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। ১৮ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-২০ ম্যাচ।

    ১৫ সদস্যের শ্রীলংকা টি-২০ দল: দিনেশ চান্ডিমাল (অধিনায়ক), উপল থারাঙ্গা, দানুস্কা গুনাথিলাকা, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসলে গুনারত্নে, নিরোশান ডিকবেলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, শেহান মাদুশঙ্কা, জেফরি ভ্যান্ডারসে, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, জীবান মেন্ডিস ও আসিথ ফার্নান্দো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...