শ্রীলংকার শর্তাবলী প্রত্যাখ্যান বিসিবির – BD Sports 24
  • শ্রীলংকার শর্তাবলী প্রত্যাখ্যান বিসিবির

    September 14th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ সেপ্টেম্বর: সফরের জন্য যে ধরনের শর্তাবলী শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি) দিয়েছে, তাতে লংকান সফর করা সম্ভব নয় বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এসএলসিকে বিসিবি ইতোমধ্যেই নিজেদের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে এবং খুব শিগগরিই তাদের কাছ থেকে উত্তরের আশা করছে।

     

    শ্রীলংকার শর্ত অনুযায়ী সফরকারী দলের জন্য ১৪ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক এবং এ সময়ে কঠোর প্রটোকল মেনেই হোটেলের মধ্যে বন্দি থাকতে হবে টাইগারদের।

     

    বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এমন শর্ত মেনে নেয়া সম্ভব নয়। কারণ যে সব দেশে ক্রিকেট ফিরেছে সেখানে এমন শর্তাবলী বিরল।

     

    আজ পাপন বলেন, ‘এই ধরনের শর্তাবলী ক্রিকেটের ইতিহাসে বিরল। যে সব দেশ ক্রিকেট শুরু করেছে আমরা সে সব বোর্ডের সঙ্গে কথা বলেছি। এমনকি তারাও এ ধরনের কোনো শর্ত দেয়নি। প্রতিটি দেশই সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন করেছে এবং কোয়ারেন্টাইন চলাকালীন সফরকারী দলকে অনুশীলনের অনুমতি দেয়া হয়, কিন্তু এসএলসি তা মানতে চায় না।’

     

    তিনি আরও বলেন, ‘সুতরাং এ ধরনের শর্ত মেনে নেয়া সম্ভব নয় এবং আমরা এটি তাদের জানিয়ে দিয়েছি। আমরা দ্রুতই তাদের কাছ থেকে উত্তর প্রত্যাশা করছি, এরপর আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...