শ্রীলংকায় সিরিজ শুরু আগে তিন-চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ – BD Sports 24
  • শ্রীলংকায় সিরিজ শুরু আগে তিন-চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

    August 18th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ আগস্ট: আসন্ন শ্রীলংকা সফরে নিশ্চিত তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। প্রস্তুতি ম্যাচের সংখ্যা চারটিও হতে পারে। আজ এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

     

    করোনার কারণে গেল মার্চ থেকে ক্রিকেট থেকে দূরে বাংলাদেশের খেলোয়াড়রা। গেল মাসে বিসিবির আয়োজনে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছে ক্রিকেটাররা। কিন্তু মার্চ থেকে জুলাই পর্যন্ত গৃহবন্দি হয়ে থাকায়, আন্তর্জাতিক অঙ্গনে খেলতে নামাটা কঠিনই ক্রিকেটারদের জন্য।

     

    আগামী সেপ্টেম্বরে শ্রীলংকা সফরে গিয়ে, সেখানে তিন থেকে চারটি অনুশীলন ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে বাংলাদেশের। অক্টোবর থেকে সিরিজ শুরু হবে।

     

    আকরাম বলেন, ‘আমরা শ্রীলংকার বিপক্ষে সিরিজ শুরুর আগে তিন-চারটা অনুশীলন ম্যাচ খেলবো। সেখান থেকে বাছাইয়ের সুযোগ থাকবে। সেখানেও দল নির্বাচনের বিকল্প থাকবে। সর্বশেষ ৫-৬ মাস কোনো খেলা ছিলো না। টেস্টের আগে অনুশীলন ম্যাচের খুবই প্রয়োজন।’

     

    অনুশীলন ম্যাচগুলো কাদের বিপক্ষে হবে তা জানাননি আকরাম। শ্রীলংকায় যাবার পর সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন আকরাম। আগামি ২৪ অক্টোবর থেকে শ্রীলংকার মাটিতে লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু করবে বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...