শ্রীলংকা পৌঁছেছে বাংলাদেশ দল – BD Sports 24
  • শ্রীলংকা পৌঁছেছে বাংলাদেশ দল

    July 21st, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ২১ জুলাই: তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে তামিম ইকবালের নেতৃত্বে দলটি কলম্বোতে পৌঁছায়।

    শনিবার দুপুর ১২.৫৫ মিনিটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে টাইগাররা। তামিমের সঙ্গে দেশ ছেড়েছেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। দলের বাকি সদস্যরা যাবেন আজ এবং কাল।

    ইনজুরিতে পড়ে শ্রীলঙ্কা সফরে যাননি বাংলাদেশের ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার পরিবর্তে লঙ্কান সিরিজের জন্য দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ওপেনার তামিম ইকবাল।

    শেষ মুহুর্তে মাশরাফির পরিবর্তে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। এছাড়া ইনজুরিতে দল থেকে বাদ পড়া অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের বদলে দলে সুযোগ পেয়েছেন পেস অলরাউন্ডার ফরহাদ রেজা।

    দলের সঙ্গে যোগ দিতে সোমবার শ্রীলঙ্কার প্লেনে চড়বেন এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, মোহাম্মদ মিঠুন ও সাব্বির রহমান। এছাড়া রোববার যাবেন পেসার রুবেল হোসেন।

    অন্যদিকে তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন ভারত থেকে। এই দুই ক্রিকেটার বিসিবি একাদশের হয়ে মিনি রঞ্জি ট্রফি খেলতে ভারতে অবস্থান করছেন।

    শ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওয়ানডেত যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই হবে কলম্বোতে। ১ আগস্ট দেশে ফিরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...