শ্রীলংকা সফরে টি-২০ খেলা হচ্ছে না টাইগারদের – BD Sports 24
  • শ্রীলংকা সফরে টি-২০ খেলা হচ্ছে না টাইগারদের

    August 14th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ আগস্ট: শ্রীলংকার মাটিতে লঙ্কানদের সঙ্গে তিন ম্যাচের টেস্ট সিরিজ আগেই চূড়ান্ত বাংলাদেশ দলের। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চাচ্ছিল অক্টোবরে শ্রীলংকা সফরে গিয়ে টেস্টের সঙ্গে তিন ম্যাচের টি-২০ সিরিজও খেলতে।

     

    লংকান ক্রিকেট বোর্ড বিসিবির প্রস্তাবে রাজি নয়। তারা করোনার এ কঠিন পরিস্থিতি বিবেচনায় টেস্টের সঙ্গে টি-২০ সিরিজ খেলার পক্ষে নয়।

     

    বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, তিনটি টেস্ট আগে থেকেই চূড়ান্ত ছিল। আমরা চেয়েছিলাম টেস্টের সঙ্গে তিন ম্যাচের টি-২০ সিরিজও খেলতে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে তারা টি-২০ খেলতে আপত্তি জানিয়েছে।

     

    মহামারী করোনাভাইরাসের কথা মাথায় রেখেই লংকান সফরে ২০-২৫ জনের দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

     

    জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেছেন, করোনার সময় কখন কী হয় তা বলা মুশকিল। আমরা সব ধরনের ঝুঁকির কথা বিবেচনা করছি। সব মিলিয়ে দলটাও সেভাবে বড় করেই দিতে হবে।

     

    সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ দল। সবশেষ মার্চের শুরুতে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিল টাইগাররা। দীর্ঘ ছয় মাস পর পেশাদার ক্রিকেটে দেখা যাবে তামিম-মুশফিকদের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...