শ্রীলংকা সফরে টেস্ট দলে ফিরছেন স্টেইন – BD Sports 24
  • শ্রীলংকা সফরে টেস্ট দলে ফিরছেন স্টেইন

    June 11th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    জোহানেসবার্গ, ১২ জুন: আগামী মাসে শ্রীলংকা সফরে দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে নেয়া হয়েছে পেসার ডেল স্টেইনকে। ভারতের বিপক্ষে টেস্টে ইনজুরিতে পড়ার ৬ মাস পর ডেল স্টেইন হ্যাম্পশায়ারের হয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন।
    দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ উইকেটশিকারি শন পোলককে টপকাতে আর মাত্র ৩ উইকেট প্রয়োজন ডেল স্টেইনের। আসন্ন টেস্ট সিরিজে তার সামনে এ রেকর্ড ভাঙার সুযোগ রয়েছে।
    আইপিএলে ইনজুরিতে পড়া কাগিসু রাবাদাও এই সিরিজে ফিরছেন। তার সাথে পেস আক্রমণে থাকবেন ভারনন ফিল্যান্ডার ও লাঙ্গি এনগিদি। দক্ষিণ আফ্রিকার স্কোয়াডে তিনজন স্পিনার রযেছে। এরা হলেন- কেশব মহারাজ, তাবরাইজ শামসি ও শন ভন বার্গ।
    ব্যাটিং বিভাগে ডিন এলগার ও এইডেন মাক্ররাম ওপেনিং ব্যাটসম্যান হিসেবে থাকবেন। তিন নম্বর ব্যাটসম্যান হিসেবে থাকবেন হাশিম আমলা। ৪ নম্বর ব্যাটসম্যান হিসেবে থাকবেন টেম্বা বাভুমা। যদি দক্ষিণ আফ্রিকা সাতজন ব্যাটসম্যান নিয়ে খেলতে চায় তাহলে ৪ নম্বরে থাকবেন ফাফ ডু প্লেসিস। ৬ নম্বরে টেম্পা বাভুমা, ৬ নম্বরে ডি ব্রুইন অথবা ক্লাসেন, ৭ নম্বরে থাকবেন কুইন্টন ডি কক।
    দক্ষিণ আফ্রিকা ছয়জন ব্যাটসম্যান নিয়ে খেললে ৬ নম্বরে খেলবেন কুইন্টন ডি কক। সেক্ষেত্রে ডি ব্রুইন বা ক্লাসেন একাদশে স্থান পাবেন না।

    দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড: ডিন এলগার, এইডেন মাক্ররাম, হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), টেম্বা বাভুমা, থিওনিস ডি ব্রুইন, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), হেনরিক ক্লাসেন, ভারনন ফিল্যান্ডার, কাগিসু রাবাদা, ডেল স্টেইন, লাঙ্গি এনগিদি, তাবরাইজ শামসি, কেশব মহারাজ ও শন ভন বার্গ।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা