শ্রীলংকা সফরে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ কাল – BD Sports 24
  • শ্রীলংকা সফরে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ কাল

    July 22nd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ২২ জুলাই: শ্রীলংকা সফরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে আগামীকাল মঙ্গলবার শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্বকাপ ব্যর্থতা ভোলার লক্ষ্য নিয়ে আগামী ২৬ জুলাই লংকান দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে টাইগাররা। কলম্বোর পি সারা ওভালে দিবা-রাত্রির এই প্রস্তুতি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০.০০টায়।

    বিশ্বকাপ মিশন শেষে গেল ৭ জুলাই ইংল্যান্ড থেকে ঢাকায় ফিরে বাংলাদেশ। বিশ্বকাপে ৯ ম্যাচে ৩টি জয়, ৫টি হার ও ১টি পরিত্যক্ত ম্যাচের কারণে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানে থেকে বড় মঞ্চে অভিযান শেষ করে বাংলাদেশ। এই ব্যর্থতার ক্ষত ভুলতে না ভুলতে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট-বল হাতে লড়াইয়ে নামছে টাইগাররা। শ্রীলংকার মাটিতে তিন ম্যাচের সিরিজ খেলতে নামবে বাংলাদেশ।

    সিরিজের প্রথম ম্যাচ হবে ২৬ জুলাই। ২৮ জুলাই অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ৩১ জুলাই। সবগুলো ম্যাচই হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বেলা ৩.০০টায়।

    ওয়ানডে সিরিজ খেলতে গত ২০ জুলাই শ্রীলংকায় পৌছায় বাংলাদেশ দল। বিকেলের শ্রীলংকার কলম্বোতে পৌছানোর পর বাংলাদেশ দলকে কঠোর নিরাপত্তায় অভ্যর্থনা দেয়া হয়। ২১ জুলাই প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম অনুশীলনও করে তামিমের নেতৃত্বাধীন দলটি।

    হ্যামস্ট্রিং ইনজুরির কারণে শেষ মুহূর্তে বাংলাদেশ দলকে থেকে ছিটকে পড়েন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তাই আসন্ন ওয়ানডে সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এছাড়াও দলে নেই বিশ্বকাপে বাংলাদেশের সেরা পারফরমার সাকিব আল হাসান। নিজ থেকেই বিশ্রাম নিয়েছেন বিশ্বকাপে ব্যাট হাতে ৬০৬ রান ও বল হাতে ১১ উইকেট নেয়া সাকিব।

    বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়। বাসস।

    সূচি :
    ২৩ জুলাই  সকাল ১০.০০টা প্রস্তুতিমূলক ম্যাচ, প্রতিপক্ষ- শ্রীলংকা বোর্ড প্রেসিডেন্ট একাদশ পি সারা ওভাল, কলম্বো
    ২৬ জুলাই বেলা ৩.০০টা প্রথম ওয়ানডে- আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো
    ২৮ জুলাই বেলা ৩.০০টা দ্বিতীয় ওয়ানডে- আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো
    ৩১ জুলাই বেলা ৩.০০টা তৃতীয় ওয়ানডে- আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...