শ্রীলংকা সফরে যেতে চান না ম্যাকেঞ্জি: আকরাম – BD Sports 24
  • শ্রীলংকা সফরে যেতে চান না ম্যাকেঞ্জি: আকরাম

    August 20th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ আগস্ট: আসন্ন শ্রীলংকা সফরে বাংলাদেশ ক্রিকেট দলের সাথে যেতে চান না জাতীয় দলের ব্যাটিং পরামর্শক দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান নিল ম্যাকেঞ্জি।

     

    যদিও, সীমিত ওভারের ক্রিকেটের জন্য বাংলাদেশ দলের সাথে চুক্তিবদ্ধ হয়েছিলেন ম্যাকেঞ্জি। পাশাপাশি টেস্ট দলের উপদেষ্টা হিসেবে দেখা গেছে তাকে। লাল বলের ক্রিকেটেও ম্যাকেঞ্জির দক্ষতা ব্যবহার করতে আগ্রহী ছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

     

    কিন্তু শ্রীলংকা সফরের জন্য ম্যাকেঞ্জি কেন যেতে চাচ্ছেন না তা পরিষ্কার নয় বলে জানালেন আকরাম। তিনি বলেন, ‘কেন শ্রীলংকা সফরে যেতে চান না ম্যাকেঞ্জি, তা এখনো পরিষ্কার নয়।’

     

    তিনি আরও বলেন, ‘ম্যাকেঞ্জির সাথে এখনও পরিষ্কার কথা হয়নি। তিনি কি শুধু এই সফরেই যেতে চাইছে না, নাকি আগামীতেও টিম বাংলাদেশের ব্যাটিং কোচ পদে আর থাকতে ইচ্ছুক নন, তা আগে জানা দরকার। আমরা এখনও ম্যাকেঞ্জির কাছ থেকে সেই খবরটি পাইনি। আরও কথাবার্তা রয়েছে।’

     

    আকরাম বলেন, ম্যাকেঞ্জির সমস্যার কথা জানার পরই বিসিবি চূড়ান্ত নিবে। তবে এখন শ্রীলংকা সফরে ম্যাকেঞ্জি যেতে রাজি না হওয়ায় ইতোমধ্যে বিকল্প হিসেবে দুই-তিনজন কোচের সাথে আলোচনা করেছে বিসিবি।

     

    আকরাম বলেন, ‘আমাদের হাতে আরও বিকল্প আছে। ম্যাকেঞ্জি না গেলে তার বদলে দুই-তিনজনের আলোচনা করে আমরা বাছাই করবো। সেটা এখনও চূড়ান্ত নয়। তবে ক্রেইগ ম্যাকমিলান ঐ তালিকায় আছেন। কাজেই তার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেয়া যায় না।

     

    শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২৪ অক্টোবর থেকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...