সপ্তম ইনডেক্স মিনি রাগবি শনিবার শুরু – BD Sports 24
  • সপ্তম ইনডেক্স মিনি রাগবি শনিবার শুরু

    May 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ মে: আগামী ৫ মে শনিবার থেকে শুরু হচ্ছে ‘সপ্তম ইনডেক্স অনূর্ধ্ব-১০ মিনি রাগবি’ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা দিচ্ছে ইনডেক্স গ্রুপ।

    শনিবার বেলা ৩-০০টায় শহীদ এম ক্যাপ্টেন মুনসুর হ্যান্ডবল স্টেডিয়ামে  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ইনডেক্স গ্রুপের সিইও সাইফুল্লাহ আল মুনির টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

    টুর্নামেন্ট উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ৩য় তলা সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের নানাদিক তুলে ধরেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী।

    সংবাদ সম্মেলনে ইনডেক্স গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত আবু সোহেল এনডিইউ, পিএসসি, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক দীন ইসলাম, সদস্য সিরাজুল ইসলাম, সদস্য পারভীন নাহার পুতুল এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

    সংবাদ সম্মেলনে মৌসুম আলী জানান, প্রতিযোগিতার বাজেট ২ লাখ ৪০ হাজার টাকা। এর মধ্যে ১ লাখ ৫০ হাজার টাকা দিচ্ছে ইনডেক্স গ্রুপ। ১১টি স্কুল এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

    ইনডেক্স গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর আবু সোহেল বলেন, রাগবি বাংলাদেশে একটি নতুন খেলা। এই খেলার প্রসার এবং উন্নয়নে রাগবি ফেডারেশন চাইলে আমরা সবসময় পাশে থাকব। সেইসাথে টুর্নামেন্টের সফলতা কামনা করেন তিনি।

    ১১টি স্কুলকে চারটি গ্রুপে ভাগ করে টুর্নামেন্টের খেলা চলবে। চার গ্রুপের চ্যাম্পিয়ন দল সেমিফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। আগামী ৬ মে দুটি সেমিফাইনাল এবং ৭ মে তৃতীয়-চতুর্থ স্থান নির্ধারণী এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

    অংশগ্রহণকারী দলগুলো হলো:

    গ্রুপ-ক: সেন্ট গ্রেগরী স্কুল এন্ড কলেজ এবং ইশা কিন্ডার গার্ডেন।

    গ্রুপ-খ: শহীদ নবী উচ্চ বিদ্যালয়, সান সাইন প্রি ক্যাডেট হাই স্কুল এবং ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয়।

    গ্রুপ-গ: আহমদবাগ আদর্শ উচ্চ বিদ্যালয়, কেএম বশির সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজ।

    গ্রুপ-ঘ: সেগুন বাগিচা উচ্চ বিদ্যালয়, আলী আহম্মদ স্কুল এন্ড কলেজ এবং রায়ের বাজার উচ্চ বিদ্যালয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা