সবচেয়ে বেশি উইকেটশিকারি আন্দ্রে টাই – BD Sports 24
  • সবচেয়ে বেশি উইকেটশিকারি আন্দ্রে টাই

    May 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি ২১ মে: আইপিএলের এবারের আসরে বল হাতে সবচেয়ে বেশি সফল হয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের ডানহাতি অসি পেসার আন্দ্রে টাই। ৩১ বছর বয়সী পার্থ-এর এই পেসার ১৪ ম্যাচের ১৪ ইনিংসে মোট উইকেট শিকার করেছেন ২৪টি। এতে করে এবারের আইপিলের সবচেয়ে বেশি উইকেট শিকারের মালিন বনে যান তিনি।

    ১৪ ম্যাচে ৫৬ ওভার বল করে ৪৪৮ রান খরচায় ২৪ উইকেট শিকার করেন তিনি। তার বেস্ট বোলিং ৪/১৬।

    ২০ উইকেট শিকার করে দ্বিতীয় স্থানে রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পেসার উমেশ যাদব। ভারতীয় জাতীয় দলের এই পেসার ১৪ ম্যাচের ১৪ ইনিংসে ৫৩.১ ওভার বল করে ৪১৪ রান খরচায় শিকার করেন ২০ উইকেট। তার বেস্ট বোলিং ৩/২৩।

    ১৩ ম্যাচের ১৩ ইনিংসে ১৮ উইকেট শিকার করে তৃতীয় স্থানে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার হার্ডিক পান্ডিয়া। ৪২.৪ ওভার বল করে ৩৮১ রান খরচায় ১৮ উইকেট শিকার করেন তিনি। তার বেস্ট বোলিং ৩/২৪।

    ১৮ উইকেট নিয়ে দিল্লি ডেয়ারডেভিলসের ট্রেন্ট বোল্ট চতুর্থ, ১৭ উইকেট নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের জাসপ্রিত বুমরাহ পঞ্চম, ১৭ উইকেট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের সিদ্ধার্থ কাউল ষষ্ঠ, ১৬ উইকেট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারাইন সপ্তম, ১৬ উইকেট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খান অষ্টম এবং ১৫ উইকেট নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের মায়াংক মারকান্দে নবম স্থানে রয়েছেন।

    আইপিএলের এবারের আসরের শীর্ষ উইকেটশিকারি ৯ বোলার হচ্ছেন:

    সূত্র: ক্রিকইনফো

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা