সমর্থককে ঘুষি মারলেও শাস্তি পাননি নেইমার – BD Sports 24
  • সমর্থককে ঘুষি মারলেও শাস্তি পাননি নেইমার

    November 6th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ৬ নভেম্বর: রাগের মাথায় এক সমর্থককে ঘুষি মারলেও আইনানুগ কোনো শাস্তি হয়নি নেইমারের। মামলার আইনজীবী জানিয়েছেন, এই ঘটনার জন্য নেইমারকে চিঠি দিয়ে সতর্ক করা হয়েছে। তবে ব্রাজিলিয়ান তারকার কোনো শাস্তি হচ্ছে না।

    ঘটনাটি ছিল গত ফ্রেঞ্চ কাপের ফাইনালে রেনের বিপক্ষে। যেখানে টাইব্রেকারে হেরে শিরোপা খোয়ায় নেইমারের দল পিএসজি। সেই ম্যাচ দিয়ে জানুয়ারির পর পিএসজির জার্সিতে প্রত্যাবর্তন ঘটে নেইমারের। কিন্তু ওই ম্যাচে নিজে গোল করলেও টাইব্রেকারে হেরে যায় গত চার আসরের চ্যাম্পিয়নদের বিদায় প্রত্যক্ষ করতে হয় তাকে।

     

    ম্যাচ হেরে মেজাজ হারিয়ে বসেন নেইমার। সতীর্থদের সঙ্গে মাঠ থেকে ড্রেসিং রুমে ফেরার সময় এক দর্শকের মুখে ঘুষি মেরে বসেন। ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ভিডিওতে দেখা যায়, এক দর্শকের সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়ে তাকে লক্ষ্য করে ঘুষি ছুড়ছেন পিএসজি ফরোয়ার্ড।

     

    ঘটনার পরে ওই সমর্থকের হয়ে মামলা করেন এক আইনজীবী। তিনিই জানিয়েছেন, নেইমারকে সতর্ক করা হয়েছে কিন্তু তার কোনো শাস্তি হচ্ছে না।

     

    ফিলিপে ওহাওঁ নামের এই আইনজীবী বলেন, ‘নেইমারের জেল বা জরিমানা না হলেও আমাদের কোনো আফসোস নেই। তাকে যে সতর্ক করা হয়েছে, সেটাই যথেষ্ট। এটাকেই আমরা সুবিচার হিসেবে ধরছি। একই সঙ্গে এটাও ঘটনা যে, কোনো সমর্থক যদি কোনো ফুটবলারকে শারীরিক আঘাত করতো তবে তার হয়তো কারাবাসের শাস্তিই হত।’

     

    সেই ঘটনার পরে অবশ্য ফরাসি ফুটবল সংস্থা নেইমারকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছিল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা