সমারসেটের সাথে চুক্তিবদ্ধ হলেন আজহার আলী – BD Sports 24
  • সমারসেটের সাথে চুক্তিবদ্ধ হলেন আজহার আলী

    July 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৭ জুলাই: ইংলিশ কাউন্টি দল সমারসেটের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন পাকিস্তানি ব্যাটসম্যান আজহার আলী। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

    ৩৩ বছর বয়সী আজহার অস্ট্রেলিয়ান ওপেনার ম্যাট রেনশ’র স্থলাভিষিক্ত হয়েছেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম ধাপে রেনশ ৫১.৩০ গড়ে তিনটি সেঞ্চুরি করেছেন। গত মাসে সারের বিপক্ষে খেলতে গিয়ে রেনশ’র আঙুলে চিড় ধরেছে। চলতি মাসের শেষে ওরস্টারশায়ারের বিপক্ষে সমারসেটের হয়ে অভিষেক হতে যাচ্ছে আজহারের।

    নতুন কাউন্টি দলের ওয়েবসাইটে আজহার বলেছেন, ‘ইংল্যান্ডের প্রথম শ্রেণীর ক্রিকেটের মান অনেক উঁচু। আশা করছি সমারসেটের হয়ে কিছুটা হলেও অবদান রাখতে পারবো। সমারসেটের অনেক ভালো বিষয় সম্পর্কে আমি জেনেছি যা আমাকে অনুপ্রাণিত করেছে। ক্যারিয়ারের নতুন এই যাত্রা শুরু করতে আমি মুখিয়ে আছি।’

    মৌসুমের শুরুতে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে আজহার খুব একটা কিছু করে দেখাতে পারেননি। ৬ ইনিংসে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৭৩ রান। লর্ডসে পাকিস্তানের জয়ের ম্যাচটিতে তিনি একমাত্র হাফ সেঞ্চুরিটি করেছিলেন।

    সমারসেটের ক্রিকেট পরিচালক এন্ডি হারি বলেছেন, এত কম সময়ের মধ্যে সঠিক একজন বদলী খেলোয়াড় পাওয়াটা বেশ চ্যালেঞ্জিং। আজহার আলীর মত একজন খেলোয়াড়কে পেয়ে আমরা দারুণ আনন্দিত। আশা করছি মৌসুমের বাকি সাতটা ম্যাচে সে আমাদের দলের জয়ের অবদান রাখতে পারবে। আমরা তার অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা