সহজ জয়ে সেরেনার রেকর্ড – BD Sports 24
  • সহজ জয়ে সেরেনার রেকর্ড

    September 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    যুক্তরাষ্ট্র, ৩ সেপ্টেম্বর: ইউএস ওপেন টেনিসে খেলতে নেমেই অনন্য এক নজির গড়লেন তৃতীয় বাছাই যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। গতরাতে প্রথম রাউন্ডের ম্যাচে সেরেনা ৭-৫ ও ৬-৩ গেমে হারিয়েছেন স্বদেশী ক্রিস্টি আনকে। সরাসরি সেটে জিতে ইউএস ওপেনে সর্বাধিক ম্যাচ জয়ের নজির গড়েন সেরেনা। ক্রিস এভার্টের ১০১টি সিঙ্গেলস জয়ের রেকর্ড ভেঙে দেন সেরেনা। এখন ইউএস ওপেনে সেরেনার জয় ১০২টি।

     

    জয়ের অনন্য রেকর্ড গড়ে সেরেনা বলেন, ‘রেকর্ডের কথা ভেবে, উত্তেজিত নই আমি। মাথা ঠান্ডা রাখতে হবে আমাকে। কারণ এটি গ্র্যান্ড স্ল্যাম। আমি টুর্নামেন্টে শিরোপা জিততে চাই। রেকর্ড বড় কিছু নয়। যতবার এখানে খেলতে আসি, ততবারই বলা হয়, একটা না একটা রেকর্ড ভেঙেছি। আজ যেমন ক্রিস এভার্টের রেকর্ডের কথা উঠছে। প্রতিবারই কোনো না কোনো রেকর্ড আমি ভাঙ্গছি। এসব আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। নব্বইয়ের দশক থেকেই এখানে ভালো করছি আমি। হাড্ডাহাড্ডি লড়াইও হয়েছে। কঠিন ম্যাচ নিয়ে বেশি ভাবি না। শুধু চেষ্টা করি শুরু থেকে শেষ পর্যন্ত ভালো খেলতে।’

     

    আগামীকাল দ্বিতীয় রাউন্ডে রাশিয়ার মার্গারিতা গ্যাসপারিয়ানের মুখোমুখি হবেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালিক সেরেনা।

     

    এদিকে, সেরেনার জয়ের দিন হেরে গেছেন ভেনাস উইলিয়ামস। ২০তম বাছাই চেক প্রজাতন্ত্রের ক্যারেলিনা মুচোভার কাছে ৬-৩ ও ৭-৫ গেমে হারেন তিনি।

     

    তবে জয়ের ধারা অব্যাহত রেখে তৃতীয় রাউন্ডে উঠেছেন চতুর্থ বাছাই জাপানের নাওমি ওসাকা। আজ দ্বিতীয় রাউন্ডে ম্যাচে ওসাকা ৬-১ ও ৬-২ গেমে হারিয়েছেন অবাছাই ইতালির ক্যামিলা গিওর্গিকে। তবে মুখাবরণে বর্ণবিদ্বেষবিরোধী বার্তা পড়ে সবার নজরে আসেন ওসাকা। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...